Thursday, April 10, 2014

অনলাইনে আয় : গুগল এ্যাডসেন্স VS বিডভারটাইজার আসুন দেখি কে এগিয়ে ?

আমরা যারা অনলাইনে আয় করি বা অনলাইনে আয়ের চেষ্টা করছি তাদের জন্য এই পোষ্ট খুবই গরুত্বপূর্ন বলে মনে করি আমি ।অনলাইনে আয় বলতে গুগল এ্যাডসেন্স কে এগিয়ে রাখি আমরা ।কিন্তু গুগল এ্যাডসেন্স তো সোনার হরিন ।দীর্ঘ ৩বত্‍সর পর চেষ্টার তাকে ধরতে পেরেছি ।এতো দিন বিডভারটাইজার নিয়ে কাজ করেছি আমি আজ আপনাদের কাছে উপস্থাপন করতে চাই এই দুইটার মধ্য কে এগিয়ে ?



বিডভারটাইজার এর সুবিধা গুলো হলোঃ
  • ১. বাংলা ওয়েবসাইটে বিঞ্জাপন দেয় ।
  • ২. সাইট সাবমিট করলে সহজে এ্যাপ্রোভ করে ।
  • ৩.কঠিন কোন শর্ত নাই .যেমন আমার সাইটে আমি অনেকবার ক্লীক করেছি ।
  • ৪.মাত্র ১০ ডলার হলে পেপাল ১০০ ডলার হলে চেক মাধ্যমে টাকা উঠানো যায় .প্রত্যক মাসে ৩০ তারিখে অবশ্যই পেমেন্ট পাওয়া যায় ।
  • ৫.গতকাল ১০০ ডলার পেমেন্ট পেয়েছি সাথে ৮ ডলার কনভেজ বোনাস হিসেবে পেয়েছি ।
  • ৬.বিডভারটাইজার আপনার সাইটের জন্য পার ক্লীক কত দিবে তা প্রথম থেকে নির্ধারন প্রত্যক ক্লিকে একই পরিমান আয় হবে.যেমন বাংলা সাইটের জন্য পার ক্লীক ৩সেন্ট থেকে ১০ সেন্ট ও ইংরেজী ও ভালো মানের সাইটের জন্য যেমনঃ আমার সাইটে পার ক্লীক $ ১ ডলার পর্যন্ত নির্ধারন করা আছে ।
  • ৭. এখানে বড় যে সুবিধাটি আছে একজন ব্লগার হিসেবে তা বলতে পারলাম না .কারন আমি চাইনা অন্য ব্লগারদের ক্ষতি হোক ।
  • এক কথায় কোন শর্তের জালে আপনাকে আবদ্ধ করেনা বিডভারটাইজার
অসুবিধাগুলোঃ এরা বেশী ইমেজ এ্যাড দেয়না বেশী টেক্সট এ্যাড বেশী দেয়।
যে সাইটের জন্য এ্যাড নিবেন ঐ সাইটেই কোড বসাতে হবে (প্রত্যক সাইটের জন্য আলাদা আলাদা কোড নিতে হবে)
গুগল এ্যাডসেন্সঃ
  • ১.এরা সহজে এ্যাকাউন্ট এ্যাপ্রোভ করেনা ।
  • ২.বাংলা সাইট এ্যাডসেন্স নেয়না
  • ৩.বিভিন্ন শর্তের জালে আবদ্ধ করে রাখে ।
  • ৪. আমি হতাশ হয়েছি এত খড় কাঠ পুড়িয়ে একটা এ্যাকাউন্ট পেয়ে পার ক্লীক আয় ৮সেন্ট দেখে ।
গুগল এ্যাডসেন্সের বেশী সুবিধা হলো এরা ইমেজ এ্যাড বেশী দেয় যাতে প্রচুর
ক্লীক সম্ভবনা থাকে ।
আমার অভিঞ্জতা শেয়ার করলাম এবার যারা গুগল এ্যাডসেন্স পাননি তারা বিডভারটাইজার থেকে নিশ্চিন্তে এ্যাড নিতে পারেন ।আর যারা গুগল এ্যাডসেন্স পাবলিশার তাদের কে বলবো এ্যাডসেন্সের পাশাপাশি অন্য ওয়েবসাইট বানিয়ে যাচাই করতে পারেন, এখানে দেখতে পারেন বা যোগ দিতে পারেন BidVertiser ধন্যবাদ । মতামতের আশায় রইলাম ।

Join Now  BidVertiser 

Kono Problem a join korun Amader Facebook Group A

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:

  1. If you are looking into generating money from your websites or blogs by popunder ads, you should run with one of the most reputable companies: Ero-Advertising.

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.