Monday, December 30, 2013

আর নয় অনলাইন, এবার অফলাইনেই ভিজিট করবেন সব সাইট । কারন সম্পুর্ণ ওয়েব সাইট থাকবে আপনার কম্পিউটারে ।

আমি আপনাদের কথা ভেবেই আজ নিয়ে এসেছি এমন একটা সফ্টওয়ার যেটা ব্যবহার করে আপনারা খুব সহজেই সম্পুর্ণ ওয়েব সাইট ডাউনলোড করতে পারবেন ।
সফ্টওয়ারটির নাম HTTrack । যাদের লাগবে তারা এখান থেকে তারাতারি ডাউনলোড করে নিন । সাইজ মাত্র ৩.৬ এমবি ।
ডাউনলোড শেষে একটা জিপ ফাইল পাবেন । Extract করলে যে .exe ফাইলটা পাবেন সেটা স্বাভাবিক নিয়মে Install করে নিন ।
এখন সফ্টওয়ারটি রান করুন এবং Language Select করে OK চাপুন তাহলে নিচের মতো উইন্ডো আসবে । এখন শুধু Next Button Click করুন ।
http://adf.ly/bOaks
নিচের মতো উইন্ডো দেখতে পাবেন । আপনি চিহিৃত স্থান গুলো পুরন করে Next Button Click করুন ।
http://adf.ly/bOaks
এখন নিচের মতো উইন্ডো দেখতে পাবেন । আপনি যে সাইটটি ডাউনলোড করতে চান চিহিৃত স্থানে সে সাইটের url লিখুন এবং যথারীতি Next Button Click করুন ।
http://adf.ly/bOaks
আপনি যদি সব গুলো কাজ ঠিক ভাবে করে থাকেন তাহলে যে উইন্ডোটি এখন আসছে সেটাতে শুধুমাত্র Finish Button Click করুন । তাহলেই দেখতে পারবেন আপনার সাইট ডাউনলোড শুরু হয়েছে ঠিক নিচের চিত্রের মতো ।
http://adf.ly/bOaks
আজ থেকে ডাউনলোড করতে থাকেন আপনার পছন্দের সাইটগুলো । আর ব্রাউজ করুন অফলাইনে হাই- ‍স্পিডে.............
সংবিধিবদ্ধ সতর্কিকরন: কেউ আবার টেকটিউনস বা ফেসবুক ডাউনলোড করতে যাবেন না যেন । তাহলে আপনার জিন্দেগী পার হয়ে যাবে মাগার ডাউনলোড চলতেই থাকবে ।
আজকের মত এখানেই শেষ করার ইচ্ছে ছিল কিন্তু আপনাদের আরো কিছু দিতে ইচ্ছে করছে তাই HTTrack দিয়ে ডাউনলোড করা একটা কমপ্লিট সাইট এর ডাউনলোড লিংক দিলাম । সাইজ মাত্র ১.৬ এমবি । যাদের লাগবে তারা এখান থেকে ডাউনলোড করে নিন । ওয়েব ডিজাইনার এবং ডেভেলপারদের

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.