Monday, March 31, 2014

Adsense এর বিকল্প !!! মাসে ইনকাম করুন ৪০০-৫০০ ডলার ১০০ % গারান্টেড

720x90 Adsense এর বিকল্প !!!
প্রিয় পাঠক, Adsense নিয়ে সমস্যায় আছেন ?  একাউণ্ট ব্যান হওয়া, এপ্রুভ না হওয়া,দীর্ঘ সময় রিভিউ ঝুলে থাকা মুক্তি পান আজই। অনেক সময় জমা হওয়া অনেকগুলো ডলার উত্তোলনের আগেই হয়ত আপনার আকাউন্ট ব্যান হয়ে গেছে।
adsense এর বিকল্প খুজছে  নিশ্চই?
অন্য যাদের পেয়েছেন তারা হয়ত ভাল এড দিচ্ছে না, ভাল পেমেন্ট দিচ্ছে না বা আপনার ইনকাম প্রায় শুন্যের কোঠায়। হতাশ হবার কিছু নেই আজকে শেয়ার করছি আমার দেখা মতে সবথেকে ভাল, high paying এবং adsense এর সেরা বিকল্প।
কি আছে এতে?
720x90 Adsense এর বিকল্প !!!
  • সহজ এবং ব্যাবহার উপোযোগী
  • আপনার জন্য নির্ধারিত একজন একাউণ্ট ম্যানেজার ২৪ ঘন্টা আপনাকে অনলাইনে সেবা দিবে। আপনি দরকার হলে স্কাইপিতে তার সাথে আপনার সমস্যা শেয়ার করতে পারবেন। দ্রুত সমাধান পাওয়া যায়।
  • সাইট approval এর কোন ঝামেলাই নেই।
  • সহজ payment পদ্ধতি
  • নূন্যতম ১ ডলার হলেই টাকা উত্তোলন করতে পারবেন।
  • তাতক্ষনিক উত্তোলন, যখন withdrawal request দিবেন তখনই পেমেন্ট
  • ক্লিক এবং ইম্প্রেশন এ ভাল রেট পাবেন
  • আপনার ব্লগে বেশি ভিজিটর থাকলে
  • আমার দেখা মতে আপনি এখান থেকেই সব থেকে বেশি রেফারেল কমিশন পেতে পারেন।
  • সব ধরনের ভাষা ও কন্টেন্ট সাপোর্ট করে।
  • এডাল্ট সাইট ও সাপোর্ট করে তবে আপনাকে সেক্ষেত্রে এডাল্ট ক্যাটাগরী নির্দেশ করে দিতে হবে এড বসানোর সময়।
  • Multi Ad যেমন Banner Ad,Slider Ad,Popup Ad,Layer Ad,Fullpage Ad ইত্যাদি সাপোর্ট করে।
720x90 Adsense এর বিকল্প !!! প্রত্যেক publisher-কে রেফার করার জন্য আপনি পাবেন তাৎক্ষনিক ৫০ ডলার এবং ২% করে তার ইনকামের উপর রয়্যালিটি কমিশন।
প্রত্যেক বিজ্ঞাপনদাতাকে রেফার করার জন্য আপনি পাবেন তাৎক্ষনিক ১০০ ডলার এবং ১% করে তার প্রদত্ত বিজ্ঞাপন খরচের উপর রয়্যালিটি কমিশন।
টাকা উত্তোলন করতে পারবেন Paypal,Payza এবং ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে। Paypal, Payza তাৎক্ষনিক আর ব্যাংক ট্রান্সফার হতে কয়েকদিন সময় লাগে।

তবে আর অপেক্ষা কেন? জয়েন করতে এখানে ক্লিক করুন

720x90 Adsense এর বিকল্প !!!

যেকোনো সমস্যায় আমাদের ফেসবুক গ্রুপ এ পোষ্ট করুন

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

8 comments:

  1. Vai, amarto mone hoy 100% vua. Aponar to lej kata geche tai apni amader o lej katte chacchen.

    ReplyDelete
  2. You may download some
    outsourcing book to know more about outsourcing.

    ReplyDelete
  3. It's really a great and useful piece of info.so keep it up
    driver toolkit

    ReplyDelete
  4. Thanks for your all tips regarding adsense. Hope i will manage to increase my earning by reading this sites. I am using Microleaves Dedicated Proxies to increase my revenue by doing local seo or local target with proxies.

    ReplyDelete
  5. সুন্দর পোষ্ট, ধন্যবাদ আপনাকে, অনেক তথ্য সমৃদ্ধ আপনার লেখা ।

    আপনি কি জানেন, ইমেল মার্কেটিং এর জন্য ১৫,০০,০০০ (পনেরো লক্ষ) ইউ,এস,এ ইমেল লিষ্ট মাত্র ৯৯৯/= টাকা !!!

    ‌হ্যাঁ ! ফাইভার ডট কম এর মত বাংলাদেশে এই প্রথম "" হাবিব আই.টি "" কম্পিউটার ল্যাব বিশাল ইমেল ডাটা বেজ তৈরী করেছে এবং করছে ।

    আপনার নিজস্ব অথবা অন্যের পন্য বা সার্ভিস (এ্যাফিলিয়েট মার্কেটিং, সিপিএ মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং ত্ত অন্যান্য) বিক্রির জন্য ইমেল মার্কেটিং সবচাইতে কার্জকর ত্ত সহজ একটি মাধ্যম ।

    ইমেল মার্কেটিং এর মাধ্যমে কম খরচে সহজেই দুনিয়ার প্রতিটি মানুষের কাছে পন্য বা সার্ভিস বিক্রি করে মোটা অংকের টাকা আয় করা যায় ।

    আর এ জন্য অনেকে আছেন যারা বিভিন্ন ভাবে ইমেল সংগ্রহ করে থাকেন । যারা ইমেল লিষ্ট ক্রয় করেন, তারাত্ত বিভিন্ন সময় বিভিন্ন ঝামেলার সম্মুখিন হয়ে থাকেন । বাংলাদেশে এই প্রথম "" হাবিব আই.টি "" কম্পিউটার ল্যাব থেকে এই সুবিধা দেয়া হচ্ছে । ১৫,০০,০০০ (পনেরো লক্ষ) ইউ, এস, এ ইমেল লিষ্ট মাত্র ৯৯৯/= টাকা । তবে আলোচনা সাপেক্ষে দাম কম/বেশি করা হবে ইনশা-আল্লাহ্ ।

    হাবিব আই.টি "" কম্পিউটার ল্যাব এর ইমেল ডাটা বেজে প্রায় ১০০ টি দেশের ৩,৫০,০০,০০০ (তিন কোটি পন্চাশ লক্ষ) ইমেল লিষ্ট সংগ্রহ করা আছে এবং আরত্ত সংগ্রহ কাজ চলছে । যারা আগ্রহী তারা ক্রয় করতে পারেন । না কিনলেত্ত শুধু মাত্র যোগাযোগ করলেই পাবেন সম্মানী হিসাবে ১,০০০ (এক হাজার) ইমেল লিষ্ট একদম বিনামূল‌্যে। লাইফ টাইম সাপোর্ট দেয়া হবে ইনশা-আল্লাহ্ ।


    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.