Monday, March 24, 2014

আয় করুন লিঙ্ক থেকে (adf.ly)

আপনারা দেখবেন আমার দেয়া লিঙ্ক এ ক্লিক করার পর আপনাকে ৫ সেকেন্ড অপেক্ষা করতে হয় (একটি এড দেখতে হয়) এজন্য আমি কিছু পয়সা পাই, ইচ্ছা করলে আপনিও এরকম আয় করতে পারেন। এ জন্য এই লিঙ্কক্লিক করুন
এই রকম একটি পেজ আশবে এখান থেকে JOIN NOW বাটন এ ক্লিক করুন।
১। একটি Form আসবে সেটি সঠিকভাবে পূরন করুন। Account Type:  Link Shrinker ই থাক
I agree সিলেক্ট করে Join বাটন এ Click  করুন।
২। আপনার মেইলে একটি একটিভিশন মেইল যাবে, একটি কোড দিতে পারে কোড দিলে একটিভিশন লিঙ্ক এ গিয়ে কোডটি দিয়ে দিন এবং একটিভ করুন।
৩। এবার আপনার Account এ  log in  করুন।
৪। Account এ  log in  করার পর  নিচের মত একটি  পেজ দেখতে পাবেন।
এখানে দেখুন আমি পুরাতন একটি একাউন্ট এর পেজ এর ছবি দিয়েছি এখানে কিছু রিপর্ট বারতি আছে যা আপনাদের নতুন একাউন্ট এ থাকবে না। তো যাই হক নিচের ছবিটি দেখুন।
এখানে দেখুন আপনার adf.ly পেজ এর উপরের অংশের ছবি এখান থেকে আপনার মূল লিঙ্ক টিকে সর্ট করে নিতে হবে এবং যাই লিঙ্ক পাবেন তা ই আপনাকে সেয়ার করতে হবে সবার সাথে।
আপনার link টি এই Box এ রেখে  Shrink এ Click  করুন।  link টি Short হয়ে যাবে । নিচের ছবির মত।
এই Short  link এ Click করে AD SKIP চাপলেই আপনার আয়। এই আয় আপনার Royalty  এর মত কাজ করবে। আপনি শুধু একবার লিঙ্ক দিবেন আর যতবার দেখবে ততবারই আপনার আয়।
কেমন আয় হবে এবং কিভাবে উত্তোলন করবেন:
আয় আসলে নিরভর করে কথা থেকে ক্লিক গুল পরছে যদি USA, EUROPE হ্য় তাহলে আয় বেসি হবে যদি বাংলাদেশ থেকে সব ক্লিক পরে তাহলে 10000 টি Click করলেই আপনার আয় হবে 5 ডলার।মিনিমাম পেমেন্ট ৫ ডলার। পেপাল, লিবার্টি রিজার্ভ, পাইওনিয়ার দিয়ে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট প্রুফ নিচেঃ
Screenshot_1

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:

  1. সুন্দর পোষ্ট, ধন্যবাদ আপনাকে, অনেক তথ্য সমৃদ্ধ আপনার লেখা ।

    আপনি কি জানেন, ইমেল মার্কেটিং এর জন্য ১৫,০০,০০০ (পনেরো লক্ষ) ইউ,এস,এ ইমেল লিষ্ট মাত্র ৯৯৯/= টাকা !!!


    বাংলাদেশে এই প্রথম "" হাবিব আই.টি "" কম্পিউটার ল্যাব থেকে এই সুবিধা দেয়া হচ্ছে । ১৫,০০,০০০ (পনেরো লক্ষ) ইউ, এস, এ ইমেল লিষ্ট মাত্র ৯৯৯/= টাকা । তবে আলোচনা সাপেক্ষে দাম কম/বেশি করা হবে ইনশা-আল্লাহ্ ।

    হাবিব আই.টি "" কম্পিউটার ল্যাব এর ইমেল ডাটা বেজে প্রায় ১০০ টি দেশের ৩,৫০,০০,০০০ (তিন কোটি পন্চাশ লক্ষ) ইমেল লিষ্ট সংগ্রহ করা আছে এবং আরত্ত সংগ্রহ কাজ চলছে । যারা আগ্রহী তারা ক্রয় করতে পারেন । না কিনলেত্ত শুধু মাত্র যোগাযোগ করলেই পাবেন সম্মানী হিসাবে ১,০০০ (এক হাজার) ইমেল লিষ্ট একদম বিনামূল‌্যে। লাইফ টাইম সাপোর্ট দেয়া হবে ইনশা-আল্লাহ্ ।

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.