Wednesday, March 12, 2014

এবার আপনার আয়ও হবে এবং যেকোন সাইটের রেফারেলও বাড়বে [বোনাস+বোনাস]

আজকে আমি সম্পূর্ণ নতুন একটি সাইট এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দেব। আমি নিজে যে সাইট থেকে টাকা পাইনি, সে সাইট এর নাম বা সেই সাইট সংক্রান্ত কোন পোষ্ট আমার ব্লগে পোস্ট করি না। এই সাইট এ আমি বেশ কিছুদিন ধরেই কাজ করছি। কিন্তু, পেমেন্ট না পাওয়ার কারনে আপনাদের সাথে শেয়ার করিনি। আজকেই আমি সাইটটি থেকে ৫ ইউ এস ডলার পেমেন্ট পেলাম। তাই আপনাদের সাথে শেয়ার করছি।

এই সাইট এর নাম
Build My Own Downline । অ্যাকাউন্ট করার জন্যএখানে  ক্লিক করুন। অ্যাকাউন্ট করার সময় আপনার সঠিক পেপাল  অ্যাকাউন্ট প্রবেশ করান কারন, তা আর পরিবর্তন যোগ্য নয়

এই সাইটটির মাধ্যমে আপনি যে কোন সাইট এ আপনার রেফারেল বৃদ্ধি করতে পারবেন। পাশাপাশি আয় ও করতে পারবেন।

এখানে আপনি অন্যের রেফারেল লিঙ্ক এ বিভিন্ন সাইতে জয়েন করে টাকা ও পয়েন্ট আয় করবেন। তা ছাড়া , আপনার মেইলে বিভিন্ন বিজ্ঞাপন যাবে, ওই বিজ্ঞাপনে ক্লিক করেও পয়েন্ট আয় করতে পারবেন। টাকা যা আয় করবেন তা আপনাকে প্রতি মাসের ১০ তারিখে পেপাল অ্যাকাউন্ট এ স্বয়ংক্রিয়ভাবে পেমেন্ট করে দেয়া হবে। কোন পেআউট রিকুয়েস্ট এর প্রয়োজন নেই। আর পয়েন্ট ব্যাবহার করে আপনি আপনার রেফারেল বাড়াবেন।

প্রথমে আপনাকে টাকা ও পয়েন্ট সংগ্রহ করতে হবে । আসুন আমরা কাজ শুরু করি। আপনার অ্যাকাউন্ট এ লগ ইন করার পর ডান পাশে Join and Submit Offers এ ক্লিক করে Join Offers এ ক্লিক করুন ।
Build My Own Downlines


এখানে অনেকগুলো অফার পাবেন। তার মধ্যে কিছু সম্পূর্ণ করলে আপনি টাকা পাবেন এবং কিছু সম্পূর্ণ করলে আপনি পয়েন্ট / ক্রেডিট পাবেন।


Build My Own Downlines

এই চিত্রে ২ নাম্বার টাস্কটিতে আপনি ১ ইউ এস ডলার পাবেন। ৯ নাম্বার টাস্কটিতে আপনি ২০০০ ক্রেডিট পাবেন। ৬ এবং ৭ নাম্বার করলে আপনি প্রত্যেকটিতে ২০০ ক্রেডিট করে পাবেন। কিন্তু, এই দুইটিতে জয়েন করতে আপনার যথাক্রমে ৯ ডলার ও ৫ ডলার লাগবে। 
যেসব সাইটে জয়েন করতে টাকা লাগবে আমরা সেগুলোতে জয়েন করব না। আমরা শুধুমাত্র ফ্রী সাইট গুলোতে জয়েন করব। এখন আমরা এখান থেকে আমাদের পছন্দমতো যেকোনো একটি অফার গ্রহন করতে তার ডান পাশে Reserve বাটনে ক্লিক করব। যে ই-মেইল দিয়ে এই সাইট এ অ্যাকাউন্ট খোলা হয়েছে, সেই ই-মেইল দিয়ে সকল সাইট এ অ্যাকাউন্ট খুলতে হবে, এক সাইট এ ২ বার অ্যাকাউন্ট খোলা যাবে না। দুই বার অফার পেলেও না।

তার পর নতুন যে উইন্ডো আসবে তাতে স্ক্রোল বার দিয়ে নিচে নেমে আবার Reserve বাটনে ক্লিক করব।
Build My Own Downlines
 এবার নিচের চিত্রের মত একটি পেইজ আসবে।
Build My Own Downlines
 এখানে আপনি চিহ্নিত লিঙ্কটিতে ক্লিক করে সাইন আপ করুন। তার পর প্রথম বক্সে আপনার ইউজার নেম / ইউজার আইডি , না থাকলে ই মেইল প্রবেশ করান । দ্বিতীয় বক্সে আপনার ওই সাইটের রেফারেল লিঙ্ক (যদি থাকে) প্রবেশ করুন। তার পর, নিচের বাটনটিতে (I Have Completed Joining The Site) ক্লিক করুন। খুব শিগ্রই আপনার ক্রেডিট / ডলার পাবেন। এরপর আরেকটি টাস্ক (একইভাবে) করুন। এভাবে পয়েন্ট ও ডলার বাড়ান।

এরপর আমরা দেখব পয়েন্ট ব্যাবহার করে কিভাবে রেফারেল বাড়ানো যায়।

রেফারেল বাড়ানোর জন্য আপনি দুটি পদ্ধতি ব্যাবহার করতে পারেন। 
প্রথমত, যেভাবে আপনি অন্যের রেফারেল লিঙ্কে জয়েন করে পয়েন্ট করেছেন, একই পদ্ধতিতে পয়েন্ট ব্যাবহার করে আরেক জনকে আপনার রেফারেলে সাইন আপ করাবেন। এখানে উল্লেখ্য যে, আপনি যেমন অনেকের রেফারেল লিঙ্কে সাইন আপ করছেন, কিন্তু কাজ করছেন না। তেমনি ভাবে আপনার লিঙ্কেও অনেকেই সাইন আপ করবে, কিন্তু কাজ করবেনা। যেহেতু, আপনি কোন বিনিয়োগ করছেননা। তাই, অনেকগুলো রেফারেল এর মধ্যে ২-১ জন সক্রিয় কর্মী রেফারেল পেলেই আপনার সফলতা। তা ছাড়া টাকার যে কাজগুলো করছেন, সেগুলো তো আপনার থাকছেই। ক্রেডিটের কাজ এর ক্ষেত্রে আপনি করবেন বেশী ক্রেডিট এর কাজ, যেমন ১০০০ ক্রেডিট / ৫০০০ ক্রেডিট। কিন্তু, আপনি দেবেন কম ক্রেডিট। মনে করেন, আপনি একটি কাজ করে ৫০০০ ক্রেডিট পেলেন। এখন আপনি একটি অফার চালু করবেন। ৫০ টি স্পট এর , প্রতিটিতে ১০০ পয়েন্ট করে দেবেন। আসলে, ৫০ টি চালু করতে পারবেন না, সাইট এর চার্জ বাদ দিলে ৪৫ টির মত স্পট চালু করতে পারবেন। যেহেতু, আপনি প্রতি রেফারেল এর জন্য ১০০ পয়েন্ট করে দিচ্ছেন, তাই সম্পূর্ণ হতে বেশী সময় লাগবে। পয়েন্ট বেশী দিলে কম সময় লাগে। আপনি যদি ৪৫ জন রেফারেল পান তার মধ্যে ২-৩ জন নিয়মিত কাজ করলে আপনার ক্ষতি আছে ? তাছাড়া, আপনি নিয়মিত কাজ করলেতো পয়েন্ট ও বাড়বে, তার সাথে তাল দিয়ে রেফারেল ও বাড়বে। 
এই পদ্ধতি ব্যাবহার করার জন্য Submit an Offer এ যানঃ 
Build My Own Downlines
সাবমিট করা অফার পরিবর্তন / বাতিল / অগ্রগতি পর্যবেক্ষণের জন্য My Advertised Offers অপশন এ যান। 

দ্বিতীয় যে পদ্ধতিতে আপনি রেফারেল বাড়াতে পারেন, তা হোল ই-মেইল বিজ্ঞাপন। এই পদ্ধতিতে আপনি পয়েন্ট ব্যাবহার করে ব্যাবহারকারীদের কাছে ই-মেইল পাঠাতে পারেন। আপনি যেমন আপনার মেইলে আগত বিজ্ঞাপনে ক্লিক করে পয়েন্ট সংগ্রহ করেন, তেমনি ভাবে অন্য ব্যাবহারকারীরা আপনার বিজ্ঞাপনে ক্লিক করে পয়েন্ট সংগ্রহ করবে। আপনি প্রতিদিন ১ বার মেইল পাঠাতে পারবেন, ১৫০০ পয়েন্ট এর বিনিময়ে ১৫০০ জন ব্যাবহারকারীর কাছে। সবাই যে বিজ্ঞাপনে ক্লিক করবে, তা কিন্তু নয়। ১৫০০ জনের মধ্যে বেশী হলে ৮০-১৫০ জন (ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে) বিজ্ঞাপনে ক্লিক করবে। তার মধ্যে আপনি ২-৩ টি সাইন আপ আশা করতে পারেন। আবার কোন কোন সাইট রেফারেল লিঙ্ক ভিজিট এর উপর অর্থ প্রদান করে থাকে, সেসব সাইট এর রেফারেল লিঙ্ক এ আপনি এই পদ্ধতিতে ভিজিটর এনে আয় করতে পারেন। এরকম একটি সাইট আমি বর্তমানে ব্যাবহার করছি। পরবর্তী পোষ্টে আমি এই পোষ্ট সম্পর্কে বিস্তারিত লিখব । এই পদ্ধতিটি ব্যাবহার করার জন্য E-Mail Advertising অপশন থেকে Send E-Mail Ad এ ক্লিক করুন।



Build My Own Downlines

কোথাও বুঝতে সমস্যা হলে আমাকে ফেসবুকে নক করুন অথবা নিচে মন্তব্য করুন। এখনো অ্যাকাউন্ট না খুলে থাকলে এখানে  ক্লিক করুন।
ধন্যবাদ সবাইকে । ভাল থাকবেন ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:



  1. Nice And Great Article post it is very useful and helpful for me Thanks For Sharing

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.