Saturday, March 22, 2014

ডাউনলোড করুণ ভিডিও এডিটিং সফটওয়্যার একদম ফ্রি তে। সঙ্গে থাকছে প্রয়োজনীয় একটি সফটওয়্যার।

কেমন আছেন সকলে আআ করি অনেক ভাল। আমিও ভাল আছি আপনাদের দুয়ায়।
অনেকেই ম্যাসেজ করে জানিয়েছেন যে আপনাদের কোরাল ভিডিও এডিটিং সফটওয়্যার টা দরকার। তো সেই দিকভেবেই আজকের এই ১.৩ জিবি সফটওয়্যার টি শেয়ার করলাম আপনাদের কাছে। আসুন জেনে নেই।

Corel Video Studio Pro x6:

20130305 VideoStudio ProX6TrackMotionCorel ডাউনলোড করুণ  ভিডিও এডিটিং সফটওয়্যার একদম ফ্রি তে। সঙ্গে থাকছে প্রয়োজনীয় একটি সফটওয়্যার।সফটওয়্যার টি যারা ভিডিও এডিটিং করেন তাদের অনেক বেশি কাজে আসবে, এছাড়া অনেকেই যারা শখের বসে ভিডিও নিয়ে কাজ করতে চান তারাও ব্যাবহার করে দেখতে পারেন। কোরাল আপনার কাজ কে করে দেবে অনেক সহজে, যা অন্য সফটওয়্যার এ করতে আনাকে অনেক সময় বেয় করে করতে হতো। আর বিস্তারিত জানতে প্রবাসী ভাই এর টিউন অথবা এখানে দেখুন এর ফিচার গুল
প্রথমেই বলে রাখি গত বাঁর ডাউনলোড আপলোড করেছিলাম কপি.কম এ কিন্তু অনেক বেশি ডাউনলোড হওয়ার কারনে সেটা অনেক সময় এই ইনভেলিড দেখাচ্ছিল। তো যাই হোক অনেক বড় ফাইল আপলোড করা আসলেই ভেজাল কোথায় করবো আর কোথায় করবো না ভেবেই পাই না। তো শেষ মেষ শেয়ার এ আপলোড করে ফেললাম ২ পার্ট এ । ২ টি ফাইল ডাউনলোড করে ওয়িন রার দিয়ে খুলুন ও ব্যাবহার করুন। আর হাঁ আমি ভিতরে অসুধ দিয়ে দিছি জেনো আপনারা ফুল ভার্সন করতে পারেন।
তো দেরি না করে ডাউনলোড করে ফেলুন এখনেই। পার্ট ১ ৯৯০ এমবি ও পার্ট ২ ৩৪০ এমবি

ডাউনলোড পার্ট ১

ডাউনলোড পার্ট ২

এবার আসুন পরের সফটওয়্যার টি যেটি সবার জন্যঃ

WinRAR 5 লেটেস্ট ফুল ভার্সনঃ


আমারা সবসময়ই এই সফটওয়্যার টা ব্যাবহার করি, তো আজকেই আপনার ওয়িন রার আপডেট করে ফেলুন। ওয়িন রার সফটওয়্যার টি ৩২ বিট ও ৬৪বিট আলাদা আলাদা করে দেয়া আছে ও সঙ্গে থাকছে থিম পেক একদম ফ্রি তে। ১১ এমবি ডাউনলোড করুন জলদি।
header RAR5 664x374 ডাউনলোড করুণ  ভিডিও এডিটিং সফটওয়্যার একদম ফ্রি তে। সঙ্গে থাকছে প্রয়োজনীয় একটি সফটওয়্যার।ডাউনলোড করুন
তো আজকে এই প্রজন্ত। কোন প্রব্লে হলে কমেন্ট করে জানান।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:



  1. Nice And Great Article post it is very useful and helpful for me Thanks For Sharing

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.