Wednesday, March 26, 2014

অনলাইনে যদি একটু বুদ্ধি করে কাজ করেন তবে ভাল ইনকাম করা যায় ।

এখন মূল আলোচনায় আসি । আমি  neobux থেকে আবার ও পেআউট করেছি এ
অনেকে বলে Neobux এ ক্লিক পাওয়া যায় না , এটা সম্পূর্ণ ভূল , আমরা অনেকে জানি সকল কাজে বুদ্ধি খাটাতে হয় , বুদ্ধি ছারা কোন কাজে সফলতা অসে  না । এখানেও বুদ্ধি দরকার তাহলে আপনি ভাল earn করতে পারবেন । কারণ অমি নিজে Neobux থেকে প্রতি মাসে $75 up payout  করি ।
দেখুন আমি একটা কথা বলি , ফালতু আর ভূয়া লিংক দিয়ে গ্রাহকদের প্রতারিত করবেন না ।  আসলে নিজের কথা নিজে বলতে হয় না তাও বলি , আমি এ পি.টি.সি (Paid To Click) থেকে আমি $৮0 ডলার এর বেশি ইনকাম করি । অগে আমি অনেক ভূয়া পি.টি.সি (Paid To Click) করে ধরা খায়ছি কিন্তু অশা ছারিছিলাম না । এখন আমি বুঝতে পারি কোনটা ঠিক আর কোনটা ভূয়া । আমার পি.টি.সি (Paid To Click) এর ভেতর প্রধান ইনকাম হল neobux এ আমি golden member । আপনাদের একটা সাধারণ উপায় বলি
আপনি stander হিসেবে ৪ টা করে ads পাবে প্রতি দিন =$ 0.০4
১০ জন রেফার ৪ টা করে ads পাবে প্রতি দিন(১০ x ৪=৩২ads )আপনি পাবেন =$ 0.20
আপনি stander হিসেবে প্রতি দিন আয় = $0.24
আপনি stander হিসেবে প্রতি সপ্তাহে আয় =$1.6৪
আপনি stander হিসেবে প্রতি মাসে আয় =$ 6.72 = ৪৭০টাকা
এতে আপনার সময় দিতে হবে প্রতি দিন ৫ মিনিট ।
যদি golden member হন তাহলে আরও ১০ গুন আয় হবে , তবে একটু বুদ্ধি করে করতে হবে ।
যায় হোক অনেক কথা বললাম ।

অরও কিছু গুরুত্ব পূর্ণ কথা বলি ভল করে দেখবেন -

১/

কিছু সাইট আছে যারা ইমেল , নতুন ভাবে প্রবেশ ইত্যাদি কারনে হাজার হাজার ডলার ,পাউন্ড , ইরো দেয়ার প্রতিস্রুতি করে। এটা আছলে হাস্য কর , সাইট গুলো সবই ভুয়া, এরা এর পেয়মেন্ট কখন দেয়না। এ রকম হাজার সাইট আছে। আর আপনি হয় ত এ সাইট গুলোতে হাজার হাজার ডলার , পাউন্ড ইনকামের নেশেয় আপনার মুল্যবান সময় নস্ট করছেন এটা  থেকে  সাবধান থাকুন ।

For Sing Up Click Here

এই পি.টি.সি (Paid To Click) সাইট গুলোর প্রায় ৯৫% ভুয়া হয়ে থাকে। আপনি এখানে কাজ করতে পারবেন ঠিক এই তবে তারা আপনাকে কোন প্রেমেন্ট করবে না। তাই এ ব্যপারে আপনাকে সতর্ক হতে হবে ।

Any Information Join Facebook Group Click Here

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:



  1. Nice And Great Article post it is very useful and helpful for me Thanks For Sharing

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.