Monday, April 28, 2014

ইনকাম করুন দিনে ৫-১০ ডোলার মিনিমাম ১০০% সিওর ..খুব ভালো একটি সাইট...

আজ আপনাদের আমি একটি  সাইটের সাজেশন দিব। সাইটের নাম FUSEBUX
 এটা নতুনদের জন্য অনেক ভালো একটা সাইট এখানে আপনি প্রতিদিন কাজ পাবেন।কাজ করতে কোন টাকা লাগবেনা। সাইটটি ৪ বছর যাবত চলতেছে। তাই টাকার  ব্যাপারে ১০০%নিশ্চিত থাকতে পারেন


Income পদ্ধতি
add view করে (এখান থেকে আপনি প্রতিদিন ইনকাম করবেন)
২। FuseGrid থেকে ( এটা হল লটারি , আপনার ভাগ্য ভাল থাকলে এখান থেকে আপনি প্রতিদিন ৫$ পর্যন্ত আয় করতে পারেন)

আপনার ১ টি ইমেইল একাউন্ট থাকলে আপনিও আজ থেকেই online income এর জগতে প্রবেশ করতে পারেন। নিচের লিংক থেকে register করে অল্প অল্প করে ইনকাম শুরু করে দিতে পারেন
বি দ্র : আপনারা এখান থেকে পারডে - ডোলার ইনকাম করতে চাইলে আমার রেফারে একাউন্ট খুলবেন এবং আমাদের গ্রুপ  Make Money Online   জয়েন করবেন আমি ইনশাআল্লাহ্এখান থেকে আপনাদের পারডে - ডোলার বা তার চেয়ে বেশি ইনকাম করার গাইড লাইন দিব
আমি গ্যারান্টি দিব আপনি এখান থেকে পারডে ৫-৭ ডলার ইনকাম করতে পারবেন, দিনে ২০ মিনিট কাজ করে…আমি আপনাদের সাথে থেকে ৫-৭ ডলার ইনকাম করে দিব…আপনারা যদি কাজ করেন স্কাইপি তে আমাকে অ্যাড করবেন…আমার স্কাইপি shohanbd211     

সতর্কতা:

১। এক মাসের মধ্যে কাজ না করলে একাউন্ট ডিজাবল হয়ে যাবে, ৬০ দিনের মধ্যে কাজ না করলে ডিলেট হয়ে যাবে। সুতরাং একই মেইল দ্বারা পরবর্তীতে এখানে একাউন্ট ওপেন করা যাবে না।
২। একই আইপি দ্বারা একের অধিক একাউন্ট ওপেন করবেন না।
৩। একাউন্ট ওপেন করার অত্যন্ত ১ম ১৫ দিন ভালভাবে কাজ করুন। তাহলে পরবর্তীতে বেশী রেট ও অ্যাড পাবেন। কাজের বোনাস হিসাবে কিছু পয়েন্ট যোগ হবে।

আপনারা চাইলে আমার ব্লগে ঘুরে আসতে পাররেন TUNE BD

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:

  1. Just got my check for $500.

    Sometimes people don't believe me when I tell them about how much you can get by taking paid surveys online...

    So I took a video of myself getting paid $500 for participating in paid surveys to finally set the record straight.

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.