Friday, April 11, 2014

Captcha এর কাজ করে ইনকাম করুন দিনে ১০-১৫ ডলার ইজিলি...

Captcha এন্ট্রি কাজের জন্য কিছু Worker প্রয়োজন গুড সারভার গুড Rate... PER 1000 এন্ট্রি = ১.০০-১.৫০ ডলার

যদি কেউ কাজ করতে আগ্রহি হন তাহলে নিচে Skype এ আমার সাথে যোগাযোগ করুন... 
পেমেন্ট ডেইলি বিকাশ এ

সফটওয়্যার টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ৫ সেকেন্ড Wait করুন তারপর Skip Add এ ক্লিক করুন।
http://adf.ly/jRKl1
http://adf.ly/jRKl1

সফটওয়্যার টি ডাউনলোড হয়ে গেলে Extract করুন। তারপর Captcha ফাইল ওপেন করুন।।
আমি টেস্ট মুলক ৩ টা ID দিলাম...
User sk1    pass 123
User sk2    pass 123
User sk3    pass 123



এই ভাবে কাজ করতে হবে।।
যদি কেউ কাজ করতে আগ্রহি হন তাহলে আমার সাথে যোগাযোগ করবেন...

 বি দ্র রাতে সারভার ফাস্ট থাকে দিনে একটু Slow যদি আপনারা কাজ করতে চান তাহলে skype তে আমাকে ADD করবেন ।।আমি আপনাদের নতুন ইউজার ID দিব।।

Skype shohanbd211

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.