Thursday, February 21, 2013

এবার Folder lock করুন আরও সহজে…..

আমার life এ এটা আমার first tune. আশা করি কোন ভুল হলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন।
Techtunes এ প্রবাসী ভাই এবং আকাশ এই ২ জন এর Tune আমার খুব ই ভালো লাগে। এই Tune টি তাদেরকেই dedicated করলাম...
এবার মুল কথায় আসি। আমরা বিভিন্ন প্রয়োজনে আমাদের কিছু প্রয়োজনীয় file সবার কাছ থেকে আলাদা করে রাখার প্রয়োজন হয়ে পরে। যাতে অন্য কেউ সেই file গুলোর কোন ক্ষতি না করতে পারে। আমরা এজন্য অনেক ধরনের software বাহহার করে থাকি। Techtunes এ search দিয়ে সবচাইতে বেশি যে result টা পেয়েছি সেটা হল Folder lock. আমি বেশ কিছুদিন এইটাই ব্যবহার করেছি। কিন্তু একদিন অবাক হয়ে লক্ষ্য করলাম আমার software drive এর বেশ কিছু software folder গায়েব। আমি তো অবাক !!! হল কি? এগুলা তো কারো দেখার কথা না। তো delete হল কিভাবে? পরে আমি নিজেই একদিন আবিস্কার করলাম যে মাঝে মাঝে আমার Hide করা folder গুলো show করে। তখন বুঝলাম folder গুলা কেন গায়েব হয়ে গিয়েছিল। Folder lock software টির এত প্রশংসা শুনেছিলাম যে এই ঘটনার পর আমি হতাশ। আমি জানিনা কেন এমন হয়েছিল। আর তাছাড়া Folder lock software টির use করা একটু ঝামেলা মনে হয় আমার কাছে...
আসলে আমার PC-র অনেক পিচ্চি পিচ্চি কয়েকজন user আছে। তারাই না বুঝে এই কাজ টা করছে। ওরা Games খুজতে গিয়ে আমার এত সাধের software গুলা কিভাবে যেন .........
পরে অনেক খুজে একটা software পাইলাম যে টা দিয়ে এখন পর্যন্ত ভালই আছি। আপনারাও একবার try করে দেখতে পারেন। Hope ভালই লাগবে সবার। Software টার নাম My Lockbox. এইটার free version দিয়ে শুধু মাত্র একটি folder লক করা যায়। কিন্তু আমি আপনাদের সাথে যে version টা share করব তা Pro version. এটা দিয়ে Unlimited number of folder আপনি লক করে রাখতে পারবেন। Installation process is like a normal software. তারপর serial number দিয়ে active করলেই full version. Software টা Mediafire এ Upload করা। Download করতে অসুবিধা হওয়ার কথা না। সাইজ মাত্র ২.৩৪ এমবি।
সবাই ভালো থাকবেন......আমার জন্য দোয়া করবেন। সামনে final exam.........
Download link.....
Click Here

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.