Wednesday, November 14, 2012

একদম ফ্রীতে কল করুন নিজ দেশ সহ বিদেশে যে কোন মোবাইলে ….

একদম ফ্রীতে কল করুন নিজ দেশ সহ বিদেশে যে কোন মোবাইলে ....

প্রিয় টিউনার ইউজার, টেকটিউন পেইজে আপনাকে স্বাগতম।
আপনি চাইলে এখন থেকে নিজ দেশ সহ যে কোন দেশে ফ্রীতে মোবাইল করুন।আর এসএমএস তো আছেই। আপনাকে শুধু কষ্ট করে সাইন আপ করতে হবে।সাইন আপ করার পর , আপনাকে দেয়া হবে 0.25euro. আপনি যদি বাংলাদেশে কল করেন তাহলে প্রতি কলে আপনার খরচ চার্জ কাটবে 0.6euro এবং সময় ডিউরেশন 1মিনিট।
এভাবে আপনি প্রতি মোবাইল রেজি: তে 4টা কল করতে পারবেন।আর আপনি চাইলে বিদেশেও কল করতে পারবেন। বিদেশে কল করতে আপনার খরচ হবে 0.33euro. আর বাংলাদেশে প্রতি এসএমএস এ 0.5euro কাটবে।
এখন আপনি কিভাবে একাউন্ট করবেন :
আপনি আপনার এ্যাকাউন্টে প্রবেশ করুন সাইন আপ এম মাধ্যমে।এখন আপনার ছবি ও তথ্য সংযুক্ত করতে হবে।তারপর verify মোবাইল নাম্বারে আপনার মোবাইল নাম্বার টি দিলে আপনার নাম্বারে একটি কল আসবে।তারপর কম্পিউটার এর স্ক্রীনে দেখানো কোডটি আপনার মোবাইলে সঠিক ভাবে টাইপ করলে আপনার এ্যাকাউন্টটি এ্যাকটিব হয়ে যাবে।সাথে সাথে আপনার এ্যাকাউন্টে .25euro জমা হবে।
অত:পর কল করার পর, আপনার ইউরো শেষ হয়ে গেলে কি করবেন ?
এক্ষেত্রে আপনি আপনার লিংক থেকে যে কাউকে বা আপনি নিজে এরকম একটি এ্যাকাউন্ট খুললে বা অন্য কাউকে খুলে দিতে পারলে আপনার এ্যাকাউন্টে .15 euro ও এবং আপনি যার এ্যাকাউন্ট খুলেছেন তার এ্যাকাউন্টে .25euro যুক্ত হবে।কল করার জন্য এ্যাকাউন্ট খুলার পর আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে।
screenshot সহ ভালমত বুঝার জন্যে এই লিংকে ক্লিক করুন

About site: এ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.