Friday, November 23, 2012

খুব সহজেই প্রফেশনালদের মতো DJ Music তৈরী করুন!!!

গান শুনতে পছন্দ করে না এমন ব্যক্তি মনে হয় খুজে পাওয়া যাবে না। ছোট-বড় সবাই গান শুনতে পছন্দ করে। তবে অনেকে ক্লাসিক্যাল অনেকে রোমান্টিক আবার অনেকে ডিজে গান পছন্দ করেন। সাধারণত যে সকল গান ডিজে মেশিন দিয়ে মিক্সিং করে বাজানো হয় সেগুলোকে ডিজে গান বা মিউজিক বলে।
undefinedডিজে গান গুলো আপনারা বিভিন্ন ওয়েব সাইট থেকে ডাউনলোড করতে পারবেন। তবে ডাউনলোড না করে যদি নিজেই ডিজে গান তৈরী করা যায় তাহলে কেমন হয়? আর এ জন্যই আজকের আমার এই পোষ্টি। এই সফটওয়্যারটা আমি অনেকদিন ধরেই ব্যবহার করে আসছিলাম। সফটওয়্যারটা ব্যবহার করা খুবই সহজ। সফটওয়্যারটার নাম হলো VirtualDJ । এর নতুন ভারসন ৭.০ বাজারে এসেছে। এই সফটওয়্যারটা দিয়ে আপনারা সাউন্ড মানে গান রিমিক্স, মিক্সিন, ডিজে, ইফেক্ট দিতে/তৈরী করতে পারবেন।

সফটওয়্যারটির কিছু স্ক্রীনশট দেওয়া হলোঃ

undefined
undefined
undefined

ডাউনলোডঃ

undefined
সফটওয়্যারটা ব্যবহার করে আমিও বেশ কিছু DJ গান তৈরী করে ছিলাম। এখনও তৈরী করি। আমার বিশ্বাস সফটওয়্যারটা ব্যবহার করে আপনারাও বেশ মজা পাবেন। আপনাদের মন্তব্যের অপেক্ষায় রইলাম। আল্লাহ আপনাদের সবার উপর রহমত বর্ষন করুন। আমিন।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.