Wednesday, December 12, 2012

সঠিক ও সুন্দর ভাবে মাসে আয় করুন 20-30 ডলার !!(With Payment Proof)

বাংলাদেশে প্রচলিত এবং প্রচারিত বিভিন্ন অন লাইন মাধ্যম হতে বিভিন্ন সাইটে কাজ করার পর টাকা আয় করতে না পারায় কয়েক মাস এ ধরনের প্রচেষ্টা হতে বিরত রয়েছি। একটা বিশ্বস্ত সূত্র মাধ্যমে একটা সাইটের সম্পর্কে জানতে পেরেছি। এ সাইটে বাংলাদেশী কয়েকজন ফ্রিল্যান্সার কাজ করেছেন তাদের সাথে কথা কলে নিশ্চিত হয়েছি যে এ সাইট সত্যি পেমেন্ট প্রদান করে। এ সাইটে পেজবুক, টুইটার ও ইউটিউব লাইক, রেফারেল সহ বিভিন্ন সহজ কাজ করা যায় । যার মাধ্যমে আপনি খুব বেশি আয় করতে পারবেন না। তবে 10 সেন্ট হলেই আপনি আপনার আয় আপনার মানিবুকার্স বা লিবার্টিরিজার্ভ ট্রান্সফার করতে পারবেন। এ সাইটে আপনি একটা পিসি হতে একাধিক একাউন্ট করলে উভয়ে একাউন্টই বাতিল হয়ে যারে। মনে রাখতে হবে যেকোন সাইটের নির্ধারিত নিয়ম আয় করতে হবে। বেশি আয় করার জন্য নিয়ম অমান্য করে অনৈতিক কাজ করবেন না। জয়েন করার জন্য সাইটের লিংক।


আপনি যদি মনে করেন মাসে 20-30 ডলার ‍ আয় করবেন সঠিক পথে তাহলে চেষ্টা করে দেখতে পারেন। অনেক বাংলাদেশী এ সাইট হতে আয় করছেন। আপনি পারবেন কিনা তা আপনার সততা ও কর্মের উপর নির্ভর করে। জয়েন করার জন্য সাইটের লিংক।

বিনীত অনুরোধ থাকল বেশি আয়ের লোভে এমন কোন কাজ করবেন না যাতে বাংলাদেশীদের জন্য সাইটটি বন্ধ হয়ে যায়।

Payment Proof:Paid 4 Times

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.