Wednesday, December 12, 2012

একবার পড়ে দেখুন ইন্টারনেটে টাকা আয় কঠিন কিছুই না, চাইলে আপনিও ঘরে বসে প্রতি দিন ২০-৫০ ডলার আয় করতে পারবেন ** ফর্মুলা অনুসরন করলে**

আজ আপনাদের সামনে হাজির হলাম একটি কাজের পোস্ট নিয়ে । প্রথমেই বলে রাখি এই পোস্ট টি শুধু মাত্র নতুন দের জন্য , যারা পিসি তে তেমন কোন কাজ পারে না মানে
(গ্রাফিকস ডিজাইন/ ওয়েব ডিজাইন/ ফ্রিলেন্স মার্কেট প্লেসে করার মত কোন কাজ জানে না ) , যারা দিনের বেশির ভাগ টাইম ফেসবুক এ কাটায় । / যারা বিভিন্ন নামে মাত্র প্রতিষ্ঠানে টাকা আয় করার আসায় ভর্তি হয়েও বেসিক ধারনা না জানার কারনে কিছুই করতে পারেন নি তাঁদের জন্য । আসা করি এক্সপার্ট রা আমার কথা বুঝতে পেরেছেন এবং আশা করি কোন আপত্তি মূলক কমেন্ট ও পাব না ।

এই পোস্ট টি যারা অনুসরন করবে তাঁদের কে আস্তে আস্তে অনলাইন এ আয় করার জন্য বেসিক ধারনা থেকে শুরু করে , ওয়েব সাইট বানানও , এসইও কাজ , মাইক্রজব এর কাজ , ব্লগিং , এফিলিয়েসন সহ আর অনেক কাজ শিখানো হবে পর্যায় ক্রমে যদি কেউ আগ্রহী হন ****************
সবচেয়ে মজার কথা হলও আমরা বাঙ্গালিরা না করলেও বাইরের দেশের হাজার হাজার মানুষ এই ফরমুলায় মাসে হাজার হাজার ডলার আয় করছে (Believe it or Not ) ।
আর একটি কথা যারা বলে যে এই সাইট গুলো থেকে আয় করা যায় না , তারা আসলে জানে না যে সব কিছু থেকেই সব কিছু সম্ভব যদি তা হয় পরিকল্পনা মাফিক ।
এখন থেকে আপনি চাইলেই আয় করত পারবেন , তাও কোন টাকা ছাড়া । তবে প্রথম প্রথম অনেক অল্প কিন্তু আপনি চাইলে আসতে আসতে আপনার আয় বাড়াতে পারবেন ।
আপনি যদি আমার এই ফর্মুলা তে  প্রথম থেকে ঠিক মত করে থাকেন তবে আপনি ৩-৪ মাস পর প্রতিদিন ২০-৫০/ তারও বেশি ডলার করে আয় করবেন ।
প্রথমে আপনাকে  এই সাইট যেতে হবে ।এরপর আপনি  যে লিঙ্ক গুলো  পাবেন সেই সাইট গুলতে এ সাইন আপ করবেন ।সাইন আপ করার নিয়ম নিচে দেওয়া আসে,  সাইট গুলোর বেশির ভাগ ই এলিট সাইট ।
প্রতিদিন  আপনি ২০-৩০ মিনিট সময় দিয়ে মাসে ১০০ -১০০০ ডলার আয় করতে পারবেন ।  এর জন্য আপনাকে প্রতিদিন একটি নির্দিষ্ট টাইম এ ৩০ মিনিট করে টাইম দিতে হবে এবং আপনাকে আমার ফর্মুলা অনুসরন করতে হবে । চেষ্টা করবেন প্রতিদিন একই সময়ে কাজ করতে । এবং পরবর্তীতে ভাল আয় করতে হলে প্রথম ২-৩ মাস নিয়মিত কাজ করবেন ।
বি দ্র ঃ তবে  এর জন্য আপনাকে ফর্মুলা মেনে কাজ করতে হবে । আর যারা ৩-৪ মাস এর এই কোর্স রেগুলার করতে পারবেন না তারা যেন এই পোস্ট টি কাজে লাগান থেকে বিরত থাকে কেননা পরিকল্পনা ছাড়া কোন কাজে সফলতা আসে না ।
তাই আর দেরি না করে  এই সাইট এ গিয়ে প্রথম থেকে সব গুলো সাইত এ সাইন আপ করে ফেলুন ।
...আর যারা প্রতিদিন ২০-৫০ ডলার আয় করার ফর্মুলা জানতে চান তারা প্রতিটি পোস্ট এর নিচে কমেন্ট বক্স এ আপনার ইউজার নেম + ই মেইল দিয়ে দিবেন । সময় মত আপনার মেইল এ বাংলায় পিডিএফ বই + ভিডিও টিউটোরিয়াল + টুলস  এর লিংক চলে যাবে ।
আর অনেক ফর্মুলা থেকে একটি টিপস আপনাদের দিচ্ছি ;
যে কোন সাইট এ সহজে সাইন আপ করা/ লগিন করার টিপস ঃ
প্রথমেই আপনার মজিলা / গুগল ক্রম ব্রাউজার এ গিয়ে এই অ্যাড অন টি ইন্সটল করে নিবেন ।
মজিলার জন্য এই লিঙ্ক ঃ http://adf.ly/FtjXm
গুগল ক্রম এর জন্য এই লিঙ্ক ঃ http://adf.ly/Ftjcc
এর পর এরূপ ছবির মত আপনি আপনার সেটিং ঠিক করে নিন ।
১।
২। ৩ ।
এই টিপস টি যারা কাজ করবে তাদের কাজে লাগবে আর যারা করবে না তাদের কাজে লাগবে । এরকম আর অনেক টিপস আসে ব্রাউজার নিয়ে …।।আর আমাদের আসল ফর্মুলা ত থাকবেই ।
ফেসবুকে আমাদের ফ্যান পেজ ঃ  লাইক করে একটিভ থাকুন 
গ্রুপ ঃ  গ্রুপে জয়েন করুন
আর বেসিক কিছু জানতে এখানে যেতে পারেন
আমন্ত্রন রইল আমাদের এই ফর্মুলা গ্রহন করার জন্য । ধন্যবাদ আপনাদের সবাই কে ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.