Friday, October 5, 2012

আয় করুন online survey করে , কাজ খুব সহজ এবং নতুন দের জন্য উপযুক্ত….

আসুন এক ক্লিকে ১০ ডলার আয় করি কিংবা কয়েক সেকেন্ড কয়েকশো ডলার আয় করি , এরকম অনেক কিছুতে আকৃস্ট আমরা আমাদের সময় নস্ট করি । পিটিসি , পিপিসি কিংবা এরকম কিছু আপনার ফ্রিল্যান্সিং জীবনকে শুধু বিভ্রান্তই করেনা ধ্বংস করে দেয় আপনার ধৈর্যশক্তিকে নস্ট করে ।
  আজ আমি আপনাদের আয়ের একটি পুরনো উপায় সম্পর্কে হীনজ্ঞান থেকে কিছু বলব । সার্ভে বা জরিপ হলো কোন সাইট না খুলেই অন্য সাইটকে প্রমোট করা । এখানে যেসব কাজ করতে হয় তথ্য প্রদান ,ইমেইল দেখা , ইমেইল সেটিংস , কমেন্ট করা , গেম খেলা , শপিং , প্রমোশন এরকম সাধারণ কাজ । তাছাড়া রেফারেল সুবিধা রয়েছ । সার্ভে করে মোটা অংকের আয় আসতে পারে । আপনাকে ধৈর্যশীল হতে হবে ।সার্ভে সহ নানা ধরণের কাজ করে আয় করা যায় , তা    আজকাল অনেক সাইট আছে সার্ভে করার । কিন্তু আপনাকে সঠিক সাইট বেছে নিতে হবে । যদি কোন সাইট $১৫০ হতে আরও বেশী অংকের অর্থ দিতে চাই তাহলে সেই সাইট বাচুন । আপনাদের এই সঠিক সাইট বাছার কাজটি সহজ করতে কিছু সাইটের লিংক দিলাম -
     1. http://j.gs/124T
     2. Eearn Money click here
এসব সাইট রিয়েল পেয়িং সাইট । প্রথম ২টিতে আমার নিজের একাউন্ট আছে । একটি কথা আপনাদের বলতে চাই ইউএস , ইউকে , কানাডা এসব দেশে প্রচুর চলে এবং আয় আমাদের কাছে স্বপ্নের মত । আমাদের মত দরিদ্র দেশে কাজ ধনী দেশের মত ধেলে দেয় না । তাই চেস্টা চালিয়ে যান ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.