Wednesday, April 24, 2013

ফেসবুক,টুইটার,গুগল থেকে আয় করুন প্রতি সপ্তাহে 100 বা তার বেশি

প্রিয় বন্ধুরা তোমরা কি জানো ফেসবুক বা তার মতো অসংখ্য ওয়েব সাইট থেকে খুব সহজেই আয় করা যায় ? আজকে আমি সেই রকম একটি সাইট নিয়ে তোমাদের বিস্তারিত বলবো.আমি যে সাইটির কথা বলবো সেই সাইটির এ্যাডমিন একজন সিরিয়া দেশের নাগরিক. কিন্তু সে খুব সুন্দর ও কঠোর করে তার ওয়েব সাইটি নিয়ন্ত্রন করে. এখানে একটির বেশি আইডি খোলা যায়না. খুললে সাথে সাথে তার আইডি ব্যান্ড করে দেওয়া হয়. তাই সবার কাছে অনুরোধ কেই একটির বেশি আইডি খুলতে যাবেন না.তবে হ্যা আপনি ইচ্ছা করলে মাল্টিপোল আইডি চালাতে পারেন সে ক্ষেত্রে আপনাকে এ্যাডমিনের সাথে যোগাযোগ করতে হবে এবং তাকে 1.2$ দিতে হবে.আমাদের দেশে যারা EDGE মডেম দিয়ে ইন্টারনেট ব্যাবহার করেন তাদের এই সাইটে আইডি খুলতে জামেলা হতে পারে.আবার প্রথমে আইডি খুললেও পরে লগইন করতে গেলে অন্য ব্যাবহার কারির নাম দেখাতে পারে . তাই খুব সাবধানে কাজ করতে হবে. তবে এখানে সব সময় কাজ থাকে. আপনি প্রতি দিন কাজ করলে আপনি প্রতি সপ্তাহে 150 টাকা বা তার বেশি আয় করতে পারেন. কাজ গুলো একদম সহজ. তাহলে আর দেরি না করে  LOG IN  করুন. LOG IN করতে এখানে ক্লিক করুন.
যে কোন সাহায্যের জন্য আমাকে ফোন করুন প্রতিদিন সকাল ১০:০০ থেকে দুপুর ১:০০ পর্যন্ত (01914176770)বা ফেসবুকে আমার সাথে চ্যাট করতে আমাকে এ্যাড করুন  SMRAJA
আশাকরি সবার ভাল লাগবে. ভাল লাগলে মন্তব্য করবেন

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.