Tuesday, April 9, 2013

আপনার Wap site এ এড বসিয়ে আয় করুন কোনো পরিশ্রম ছাড়াই!

যাদের website আছে তাদের একটাই স্বপ্ন থাকে google adsense পাওয়ার, এবং এর মাধ্যমে টাকা আয়ের। কিন্তু google adsense এর কিছু কঠিন শর্তের বেড়াজালে পড়ে adsense থেকে ad পাওয়া অনেকটাই সোনার হরিন পাওয়ার মতই অবস্থা। বাংলা সাইটে তো এক কথাতেই গুগল adsense permission দেয় না।
আর ছোট খাট free hosting এ খোলা wapsite (wapka, xtgem etc.) এ তো কখনই adsense দেবে না।
তাই বলে কি আপনার WAP Site / WEB Site থেকে আপনি আয় করবেন না?
Adsense এর চেয়ে আয় অনেক কম হলেও নাই মামার চেয়ে কানা মামা ভালো, আসুন একটা ad সাইটের ব্যাপারে জানি যারা কম দিলেও সত্যি টাকা দেয়।
এ পদ্ধতিতে আয় করার জন্য আপনার অবশ্যই একটা জনপ্রিয় wap/ web/ blog site থাকতে হবে।…
ফ্রী Sign Up এর লিংক পাবেন এখানে
প্রথমে Signup করার পর আপনার Email address এ একটা email পাঠাবে।  email এ ঢুকে Verification link এ ক্লিক করে email verify করুন।
তারপর log in করুন।
লগ ইন করার পর” Get Html AdCode ” অপশনে যান। নিচের ছবি দেখুনঃ

Get Html AdCode এ আপনাকে Html ও Banner এই ২ ধরনের এডের লিংক বা কোড দেবে, আপনি যেটা ইচ্ছা সেটা কপি করে আপনার সাইটে html লিংক হিসেবে সাইটের উপরে এবং নিচে ২ জায়গায় বসান।
লিংক বা কোড Copy করে আপনার সাইটের প্রতিটি Page এর Header / Footer / আপনার ইচ্ছা মত কোনো যায়গায় বসান। এবার এই এডে ভিজিটররা ক্লিক করা মাত্রই আপনার আয় শুরু হবে। আপনার কাজ শেষ এবার বসে বসে আয় করুন। সাইটে কিন্তু ভিজিটর থাকতে হবে ভিজিটর বারাতে চাইলে এই পোষ্ট টা পড়ুন।
প্রতি 1000 ক্লিকে 1$। নিজের এডে নিজে ক্লিক না করাই ভালো। নিচের Screen Shot টা দেখুন (১৮২৪ পয়েন্ট) এটা আমার ২০ দিনের পয়েন্ট ।

এটা দেখতে পারবেন Earning Statistics অপশন থেকে।
আয়ের পথ তো হলো এবার টাকা তুলবেন কিভাবেঃ
1$ মানে 1000 point হলেই টাকা তুলতে পারবেন Paypal/ Money Bookers / Payza/ bKash (BD) / Mobile Recharge (BD) এর মাধ্যমে।
** bKash (BD) / Mobile Recharge (BD) শুধু বাংলাদেশি ইউজারদের জন্য আর Paypal/ Money Bookers /Payza তে যে কোন দেশের ইউজাররা ব্যবহার করতে পারবেন।
আমি 4$ ডলার তুলেছি bKash এ।
** bKash থেকে টাকা তুলতে আপনার কাছাকাছি থাকা bKash agent থেকে আপনার grameenphone বা Robi SIM Register করে নিন ফ্রীতে।  For  Any Information  Click Here

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.