Monday, April 8, 2013

RoadRash গেমটি খেলতে color এর সমস্যা আর হবে না ।গ্যারান্টি সহ ।

আচ্ছালামুআলাইকুম । কম্পিটারে RoadRash গেমটি খেলেন নাই এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না  । এটার মত মজার বাইক রেসিং আর দুইটা নাই । আমার বড় ভাইয়া গেমসটি গত চার বছর ধরে খেলতাছেন কিন্তু এখনও গেমটির প্রতি আকর্ষণ প্রথম দিনের মতই । কিন্তু সমস্যা হল তিন বছর আগে যখন windows xp থেকে windows 7 এ upgrade করি  তখন থেকেই কালারে সমস্যা করে । কালারের সমস্যার পরেও আমার বড় ভাইয়া গেমসটি খেলে । আজকে মনে হল যে google এ সার্চ করে দেখলে কেমন হয় । যে ভাবা সেই কাজ । আল্লাহর অশেষ রহমতে মাত্র 5 minute এ সমাধান পেয়ে গেলাম । তাই ভাবলাম যে techtunes এ share করা দরকার ।
প্রথমেই notepad খুলুন এরপর নিচের code টুকু paste করুন :
taskkill /f /im explorer.exe
Roadrash.exe
start explorer.exe
এরপর যে folder এ Roadrash.exe ফাইলটি আছে সে folder এ নোটপেডের ফাইলটি strat.bat নামেএ save করুন । এবার start.bat ফাইলটিতে ডাবল click করলে roadrash গেমটি open হবে এবং খেলা শুরু করুন আর মজা লন সে xp এর color এর । এরপর থেকে গেমসটি খেলার জন্য start.bat তে click করুন roadrash.exe তে click করার দরকার নাই ।।
সবাই ভাল থাকবেন আর আমার জন্য দোয়া করবেন ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.