Tuesday, October 1, 2013

এ্যাডসেন্স এর বিকল্প হিসেবে ব্যবহার করুন “গ্লোএডমার্কেট” এ্যাড নেটওয়ার্ক। বিশেষ করে ডাউনলোড/মুভি সাইটের জন্যে

সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। আশা করি ভালো আছে। সময়ের অভাবে আজকাল টিটিতে টিউন করাই হয় না। তবে আজকে মুলত একটা নতুন কিন্তু খুবই ভালো এ্যাড নেটওয়ার্ক নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। যারা মুভি, মিউজিক, সফটওয়্যার কিংবা যে কোন ধরনের ডাউনলোড সাইট করেছেন তাদের জন্যে যথেষ্ট ভালো একটা এ্যাড নেটওয়ার্ক হচ্ছে "গ্লোএডমার্কেট"

এ্যাড সিস্টেমঃ

এরা মুলত ইম্প্রেশন, ক্লিক, eCPM ও কনভারসেশন এর উপর রেট নির্ধারণ করে থাকে। নিচের ছবিতে আমার আজকের রিপোর্ট দেখতে পারেন। এদের এ্যাডের ফরম্যাট যথেষ্ট ভালো। স্লাইডার ও ব্যানার এই দুই ধরনের এ্যাড ব্যবহার করতে পারেন। এরা মোট ৫ ধরণের ব্যানার এ্যাড সাপোর্ট করে থাকে। সেগুলো হচ্ছেঃ 300x250, 120x600, 468x60, 728x90. আমার মতে 300x250, 120x600 ও 728x90 এই ফরম্যাট এর এ্যাড গুলোতে eCPM বেশি থাকে। আর ক্লিকও পরে ভালো। (ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি)
এছাড়াও আপনি একই পেজে যত খুশি তত এ্যাড ইউনিট ব্যবহার করতে পারেন। তবে ৪/৫ এর অধিক এ্যাড ইউনিট ব্যবহার না করাই ভালো। বেশি এ্যাড ইউনিট ব্যবহার করলে eCPM কমে যায়। তাই, ৩/৪/৫ টার বেশি এ্যাড ইউনিট ব্যবহার করবেন না।

পেমেন্ট সিস্টেমঃ

এরা মাত্র ১ ডলার হলেই পেমেন্ট দিয়ে থাকে। চিতিকা, ইনফোলিঙ্কস কিংবা Yllix এর মত পেমেন্ট দিতে ওরা দেরী করে না। ঠিক সময়ে খুব দ্রুত পেমেন্ট করে থাকে।

কাস্টমার সাপোর্টঃ

কাস্টমার সাপোর্টের ক্ষেত্রে আমার দেখা সবচেয়ে ভালো এ্যাড নেটওয়ার্ক এটা। যে কোন ব্যাপারে (হোক সেটা সাইট এ্যাপ্রুভাল কিংবা কোন কমপ্লেইন) ওরা মাত্র ২৪ ঘন্টার মধ্যেই উত্তর দিয়ে থাকে। সেই সাথে রয়েছে ২৪ ঘন্টার স্কাইপ সাপোর্ট! আমার জানামতে অন্য কোন এ্যাড নেটওয়ার্ক এমনটা করে না।
তাই, দেরী না করে এ্যাডসেন্স এর বিকল্প হিসেবে ব্যবহার করে দেখতে পারেন। ও হ্যাঁ, আরেকটা কথা। আপনি চাইলে এ্যাডসেন্স এবং গ্লোএডমার্কেট-এর এ্যাড একসাথে ব্যবহার করতে পারেন। কোন সমস্যা হবে না।

সাইন আপ

সাইন করতে নিচের লিঙ্কে  গিয়ে সাইটে সাবমিট করুন। আর হ্যাঁ, যারা রেফারেল লিঙ্কে গিয়ে সাইন আপ করবেন তারা যে কোন সময় "GloAdMarket" এর ব্যাপারে আমাকে প্রশ্ন করতে পারেন। আর এর জন্যে আপনাকে যা করতে হবে তা হল আমাকে ফেসবুকে একটা ম্যাসেজ দিয়ে রাখবেন আপনার GloAdMarke এর ইউজার নেম সহ। অন্যরাও করতে পারেন। তবে, অগ্রাধিকার বলে একটা ব্যাপার আছে না! :)

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.