Tuesday, October 1, 2013

আপনী কি আপনার facebook-এ কখন Photo Verification চেয়ে বসে সেটি নিয়ে চিন্তিত ? আসুন দেখি কিভাবে আপনী আপনার Photo Verification -এর মত মহা চিন্তা দূর করবেন :-

প্রথমেই আপনাদের প্রতি রহিলো আমার সালাম “আচ্ছালামুআলাইকুম অরাহমাতুল্লাহি অ-বারকাতুহ্” । বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন, আর সেটাই আমার কাম্য ।
আজ আমি আপনাদের মাঝে যে টিউনটি নিয়ে এসেছি সেটি হলো Photo Verification এর কবল থেকে কিভাবে মুক্ত হবেন । কিছুদিন যাবত এ সমস্যাটি খুব বেশী দেখা যচ্ছে, তাই Photo Verification চাওয়ার পূর্বেই আপনি এ সমস্যার সমাধান করে ফেলুন ।কারন এটি সেটিং না করলে হয়তো দেখবেন এমন বন্ধুর Photo Verification চাচ্ছে যাকে আপনি খুব ভালোকরে চিনেন না । তাই যাদের খুব ভালো করে চিনেন/পরিচিত তাদের এড করুন আর Photo Verification নিয়ে নিশ্চিন্তে থাকুন ।নিচের ছবির মত সমস্যা হলেও যেন আপনি আপনার সমস্যার সমাধান খুব সহজেই করতে পারেন,সে জন্য আমার এ টিউন ।(কেউ যদি এর ভোক্তভোগি হয়ে থাকেন, তহলে এর সমাধান নিয়ে আমার পূর্বে একজন টিউন করেছেন সেটি দেখে নিবেন । তাই আমি এর সমাধান নিয়ে কিছু লিখলাম না)।

কিভাবে "Trusted Contacts" Setting করবেন:-

:arrow: প্রথমে আপনি আপনার Facebook -এ লগইন হোন, এবং Account setting এ Click করুন ।

:arrow: (1)এখন Security তে Click করুন ।
:arrow: (2) এখন দেখুন একটু নিচেরদিকে Trusted Contacts লেখা আছে সেখানে Click করুন ।

:arrow: এখন দেখুন নিচের ছবিটির মতো Choose Trusted Contacts লিখা আপনার কাছে একটি ছবি আসবে, এবং সেখানে আপনী আপনার তিন/পাচঁজন জন পরিচিত বন্ধুর নাম লিখুন এবং Select করুন ।
তবে এ দিকে অবশ্যই মনে রাখবেন, যে তিন জনকে আপনি এখানে Select করছেন ,পরবর্তিতে এদের যে কোন এক জনের ছবি দ্বারাই আপনাকে Verification করতে হবে ।

:arrow: এখন Confirm এ Click করুন ।

:arrow: এবার Close এ Click করুন ।এবং আপনার কাজ শেষ ।

বি:দ্র: আপনাকে কমপক্ষে ৩ জন পরিচিত বন্ধুকে এড করতে হবেই এবং যাদের ছবি আপনি দেখে সনাক্ত করতে পারবেন ।
টিউনটি কাজে আসলে অবশ্যই জানাবেন ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.