Wednesday, June 12, 2013

অনলাইনে মাসিক আয় লক্ষাধিক টাকা, আসলেই কি সম্ভব? শুরু হয়ে যাক তাহলে এই লক্ষ টাকার মিশন (১ম সপ্তাহ)

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আজকের টিউন। সময়ের অভাবে এতদিন পোস্ট করতে পারি নাই, টেকটিউন্স এর জন্য সবসময় একটু বেশি ভালবাসা থাকে যা আমাকে লিখয়েই ছাড়ে। আর দায়িত্ব তো আছেই কারন এই টিটিতেই তো আমার বর্তমান সফলতার অঙ্কুর ফুটেছিল। আর তাই একটু গ্যাপ পরলেই প্রেসার আর তারপর পোস্ট করা। অনেকেই নতুন পোস্টের জন্য আমাকে মেসেজ পাঠান আর আপনাদের ভালবাসার প্রতিদান দিতেই এখানে ছুটে আসি। আজকে থেকে আমি নতুন এক জার্নি শুরু করব বলে পোস্ট করতে আসা।
যাইহোক, অনেকেই আমাকে লাইভ প্রোজেক্ট নিয়ে টিউন করতে বলেছিলেন, আর অনেকেরই অভিযোগ তারা এস ই ও জেনেও ঠিকমতো আয় করতে পারছেন না কারন তারা আগে কখনো লাইভ প্রোজেক্ট কাজ করেন নাই। অনেকেই শুরু করে বসে আছেন কিন্তু পরবর্তী কাজ কিভাবে করবেন তা বুঝতে পারছেন না। তাদের জন্য মনে হয় অনেকটা সুবিধাই হবে।সম্পূর্ণ ভিন্ন ১ ধরনের মেথডকে অবলম্বন করে অনলাইনে প্রতিদিন মিনিমাম 50$ আয় করাই হল আমার নতুন মিশন। আপনারা চাইলে আমার আমার সম্পূর্ণ কাজ ফলো করতে পারেন তবে এইটা একান্তই আপনার ব্যাক্তিগত ব্যাপার। আমি সম্পূর্ণ এক সপ্তাহের কাজের শিডিউল সপ্তাহে একবার টিউন আকারে প্রকাশ করব ওই সপ্তাহের সম্পূর্ণ কাজের আপডেট আর ওই দিনের আয়ের স্ক্রিনশট প্রুফ আকারে ওই টিউনেই প্রকাশ করব। হয়ত ২ ১ দিন মিস যেতে পারে। আমি আগে থেকেই বলে রাখতে চাই গতমাস থেকে আমি শুধু মাত্র এই কাজ শুরু করার জন্য বিভিন্ন কাজ করেছি আর এখন পর্যন্ত এর ফলাফল পজেটিভ বলেই এই জার্নি শুরু করেছি। এই টার্গেট ফুলফিল করতে হয়ত আমার ২ মাস লাগতে পারে আবার ৪ মাসও লাগতে পারে। তবে যতদিন না ডেইলি ৫০ ডলারে রিচ করতে পারি আমি থামবো না। যতদিন অন্তত একজন এই জার্নি ফলো করবেন ততদিন আমি আপডেট দিব এইটা আমি কথা দিলাম। সাইট এডমিন যদি মনে করেন আমার এই লাইভ প্রোজেক্ট কারো কাজে আসবে তাহলে অনুরোধ রইলো চেইন টিউন করে দিবার।
শুরু করার আগে কিছু বলা প্রয়োজন। আমি এখানে বেসিক এস ই ও নিয়ে আলোচনা করব না, তাই এমন কেউ এই জার্নি ফলো করবেন না যিনি এস ই ও কি সেটাই জানেন না। আমি এইটা বলছি না যে আপনাকে খুব ভালো এস ই ও জানতে হবে তবে হ্যা আপনার প্রতিদিনের কাজ আপনাকেই সম্পূর্ণ করতে হবে। প্রয়োজনে গুগোল এর সাহায্য নিবেন। তো শুরু করা যাকঃ

THE ULTIMATE PPD HACKERS MISSION 2013 ( Reach Daily 50$+ With Exclusive PPD Method )

সম্পূর্ণ প্রোজেক্ট সম্পর্কে জানুন আর তারপর সিদ্ধান্ত নিনঃ

আমরা এখানে PPD NETWORK (Pay Per Download) কে টার্গেট করে আমাদের যাত্রা পরিচালনা করব। অনেকেই হয়ত জানেন না এই নেটওয়ার্ক সম্পর্কে তাদের জন্য খুব অল্প সময়ে এর সম্পর্কে বলবো কারন সামনে অনেক কাজ পরে আছে। আমরা বিভিন্ন সময় কোন সফটওয়ার, গেমস ডাউনলোড করার জন্য YOU TUBE ব্রাউজ করে থাকি, সেই সব ডাউনলোড লিঙ্কে ক্লিক করলে দেখা যায় লিঙ্ক লক করা আছে সাথে কিছু সার্ভে করার লিঙ্ক থাকে। যতক্ষণ পর্যন্ত না সার্ভে কমপ্লিট হবে না ততখন লিঙ্ক ও আনলক হবেনা অর্থাৎ ডাউনলোড করা যাবেনা। এখানে ১টা স্যাম্পল দেখেনঃ

আমরা এইখানে ইউটিউব আর ব্লগ ২টাই ব্যবহার করবো। এখন প্রস্ন হল এই ধরনের ১টা ডাউনলোড এর জন্য কত আয় হয়? এইটা ভাই অফারের উপর ডিপেন্ড করে। অফার ভেদে আপনার প্রতি ডাউনলোড 0.৫ ডলার থেকে শুরু করে ৫০ ডলার পর্যন্ত হতে পারে। তবে আমার দেখা মতে গড়ে প্রতি ডাউনলোড ১ ডলার করে পাওয়া যায়। এখন আপনার মনে একটু খটকা লাগতেই পারে যে সামান্য ডাউনলোডের জন্য কেউ সার্ভে করে নাকি? এই প্রস্ন আমারও ছিল আর ঠিক একারনেই আমি এই মাস এটার উপর লাইভ একপেরিমেন্ট করেই আগ্রহি হয়েছি। শুধু মাত্র ব্লগে ২টা পোস্ট দিয়ে শুরু করলাম আর ডাউনলোড লিঙ্ক লক করে সার্ভে করতে দিলাম। পোস্ট ২টা র‍্যাঙ্কিং আনলাম আর অপেক্ষা করতে লাগলাম। প্রায় আড়াই ঘনটা পর প্রথম ডাউনলোড হল আর সেইটার জন্য আমি 1.40$ আয় করলাম। সম্পূর্ণ শিউর হবার জন্য এই মাস পুরোটা দেখলাম। এই মাসে আমার আয় হয়েছে টোটাল 71.16$ যার মধ্যে 69$ আমি উইথড্র করে ফেলছি। লিডার বোর্ডে যারা আছে তাদের এই মাসের আয়ও দেখেন আর তাহলেই বুঝাবেন ডেইলি ৫০ ডলার কিছুই না। আপনাকে অবশ্যই এমন কিছু দিতে হবে যার চাহিদা আছে কিন্তু নেট এ জথেস্ত পরিমানে নাই। যেমন আপনি যদি VLC MEDIA PLAYER আপলোড করে সার্ভে লিঙ্ক দেন তাহলে ভিজিটর দেখেই ভাগবে কারন এইটা যেকোনো জায়গাতেই সে পাবে। আর আপনি যদি power dvd 15 বা আরও লেটেস্ট প্লেয়ারের সিরিয়াল কি বা কিজেন দেন তাহলে ইউজারকে সেইটা ডাউনলোড করতে হবে কারন তার এইটা প্রয়োজন প্লাস সে এইটা ফ্রিতে পাবেনা। প্রয়োজনে কিছুখন স্টাডি করেন অনেক কিছু বুঝতে পারবেন। পেমেন্টপ্রুফ সহ কিছু স্ক্রিনশটঃ

পাইওনিয়ার দিয়ে পেমেন্ট নিলাম -

এবার দেখেন মাসিক লিডারদের ইনকামের অবস্থা!

মাথা খারাপ হইয়া যায় নাই তো? আমি জানি এইটা সম্ভব এবং খুব ভালভাবেই সম্ভব। যদি লক্ষ্য নিয়ে আগান যায় তাহলে এইটা কোন ব্যাপার না। মাথার একটু বুদ্ধি আর একটু কষ্ট করা লাগবে এই যা আর কি।
এই ধরনের পিপিডি নেটওয়ার্ক অনেক আছে তবে এদের মধ্যে Sharecash, fileice, cleanfiles জনপ্রিয়। আমি cleanfiles নেটওয়ার্ক চালাই। এখন পর্যন্ত ভালো সার্ভিস পাচ্ছি আর পেমেন্টও খুব ভালো। ওরা সপ্তাহিক পে আউট করে তবে আপনাকে মিনিমাম ৫০ ডলার ব্যালান্স জমা করতে হবে। পে আউট এর জন্য পেপাল থেকে শুরু করে মাস্টার কার্ড, ব্যাঙ্ক ট্র্যান্সফার সহ সব সাপোর্ট করে।
[কেউ যদি ইচ্ছে করেন তাহলে CPA NETWORK ব্যাবহার করতে পারেন PPD এর জায়গায়, এইক্ষেত্রে আপনাকে কন্টেন্ট লকার ব্যবহার করতে হবে। সেক্ষেত্রে AM এর সাথে অবশ্যই কন্টাক্ট করে নিবেন।  আজাইরা ব্যান খাইয়া আমাকে বইকেন না আবার। আপনার অফারগুলো চুজ করে সেটিং করে নিতে পারলেই হল তাহলে আর নতুন করে অন্য কোন PPD সাইটে নতুন করে জয়েন করতে হবেনা। ]

কিছু PPD সাইট এর লিঙ্কঃ

FileIce.com.net
Sharecash.org
Cleanfiles.net
Filesumit.com

কিছু CPA সাইট লিস্তঃ

Maxbounty.com
Peerfly.com
Adworkmedia.com
Neobounty.com
clickbooth.com
Incent.ly
And much more...............

এই প্রোজেক্ট কে সাকসেসফুল করার জন্য কোন কোন স্কিল প্রয়োজন তা দেখে নেইঃ

১। আমি নিজেই খুব কঠোর পরিশ্রম করতে পারি, একটানা ৩১ ঘণ্টা পর্যন্ত কাজ করার রেকর্ড আমার আছে।
২। আপনি কি ওয়ার্ড রিসার্চ করতে জানেন আর কি ওয়ার্ড এর কম্পিটেশন বের করতে পারেন।
৩। আপনি এস ই ও সম্পর্কে বেসিক সব কিছুই জানেন শুধু মাত্র ইন্সট্রাকশন পেলেই কাজ করতে পারবেন।
৪। আপনার যথেষ্ট ধৈর্য আছে এবং আপনি খুব সহজেই হাল ছারেন না।

আমাদের যা যা প্রয়োজন পরবেঃ

১। অবশ্যই প্রচুর সময় কারন আপনাকে প্রথম অবস্থায় অনেক কাজ করতে হবে। তাই হাতে পর্যাপ্ত সময় থাকলেই শুরু করবেন।
২। ১টা ব্লগস্পট সাইট (পেইড হলেও সমস্যা নাই)
৩। ৩ ৪ টা ইউ টিউব একাউন্ট (ফোন ভেরিফাই করা থাকতে হবে।) অবশ্যই মাল্টিপল ইমেইল আইডি দিয়ে তৈরি থাকা লাগবে। (এইটা পরে হলেও চলবে, প্লান B এর জন্য প্রযোজ্য।
৪। যে কোন পিপিডি নেটওয়ার্ক এর মেম্বার হওয়া লাগবে। শুধু মাত্র ব্লগ চালু করার পর এপ্লাই করবেন এতে ডিনাই হবার চান্স কম থাকে। অসম্পূর্ণ সাইট রিভিউ তে দিবেন না। CF এ জয়েন করলে কমেন্টে আমার রেফারেল লিঙ্ক দেয়া আছে ইচ্ছে করলে ওইটা ব্যাবহার করতে পারেন ২৪ ঘণ্টার মদ্ধেই এপ্রুভ হয়ে যাবেন। আর যদি না চান তবে সরাসরি উপরের এড্রেস থেকে এপ্লাই করে ফেলেন। আমি sharecash আর fileice এখনো ব্যবহার করি নাই তবে তারা জেনুইন নেটওয়ার্ক এইটা আমি নিশ্চিত। তো এপ্লাই করুন পছন্দ মতো।

Let's Begin The Journey:

১ম দিনঃ
প্রথমেই ভালো কোন NICHE খুজে বের করতে হবে যা ডাউনলোড চাহিদা বেশি আর তা খুব সহজেই নেট থেকে পাওয়া যায় না। সেক্ষেত্রে অনেকেই KEYGEN, WORKING SERIAL, PATCH এই ধরনের NICHE পছন্দ করে।
কমপক্ষে ১০টা কি ওয়ার্ড সিলেক্ট করব যার লোকাল মাস্থলি সার্চ ভ্যালু মিনিমাম ১০০০+ আর কম্পেটিশন লো। কম্পিটেশন চেক করার জন্য ট্রাফিক ট্রাভিস ১টা ভালো টুল।
ভালো কি ওয়ার্ড পেয়ে গেলে ডোমেইনে কি ওয়ার্ড ব্যবহার করে ব্লগ রেজিস্টার করা হবে
মিনিমাম ৩০০ শব্দের ৩টা ইউনিক আর্টিকেল কি ওয়ার্ড ডেনসিটি ২%-৩% সহ রিলেভন্ট ইমেজ যুক্ত করা হবে। ডাউনলোড ফাইল পিপিডি সাইটে আপলোড করে লিঙ্ক শেয়ার করা হবে।
পোস্ট গুলো পিং করা হবে।
Task Complete Confirmation:  Complete
Today Earn (With ScrSht):       3.6$
২য় দিনঃ
আশা করা যায় আমার পোস্টগুলো ইনডেক্স হয়ে গেছে। এবার সাইটের অনপেইজ অপটিমাইজেশন শুরু করা হবে। অনপেজের যত ফ্যাক্টর গুলো আছে সব ঠিকঠাক করে ফেলব এই দিনে। ডিফল্ট থিম চেঞ্জ করা হবে। সাথে টুকটাক যা কাজ থাকে ওইগুলো শেষ করে ফেলতে হবে।
Task Complete Confirmation:  Complete
Today Earn (With ScrSht):     8.03$
৩য় দিনঃ
নতুন কি ওয়ার্ড নিয়ে আর ১টা আর্টিকেল পাবলিশ করা হবে।
সব কিছু ঠিকঠাক থাকলে সাইটম্যাপ সহ গুগলে সাইট সাবমিট করবো।
অন্য সকল সার্চ ইঞ্জিনে সাইট সাবমিট করা হবে।
Task Complete Confirmation:  Complete
Today Earn (With ScrSht):        1.77$
৪র্থ দিনঃ
আজ থেকে অফ পেজ শুরু করা হবে। প্রথমেই বিভিন্ন সাইটে প্রথম ২ টা পোস্টের ২০ টা বুকমার্ক করা হবে। বিভিন্ন ফিড RSS সাইটে সাইট সাবমিট করা হবে। সাইটের জন্য ১টা ফেসবুক পেজ খোলা হবে আর লাইকের জন্য লিঙ্ক কলাইডার (না জানা থাকলে এই টিউন দেখুন।) ব্যবহার করা হবে। টুইটার আর গুগল প্লাসে সব পোস্টের লিঙ্ক শেয়ার করা হবে। সোশ্যাল সিগন্যাল ভালভাবে পেলে কাজ অনেক সহজ হবে। শেয়ার, লাইক, প্লাস আর টুইট সেই ক্ষেত্রে অনেক কাজের।
Task Complete Confirmation:  Complete
Today Earn (With ScrSht):         2.79$
৫ম দিনঃ
প্রথমেই নতুন আর ১টা কি ওয়ার্ড টার্গেট করে নতুন আর্টিকেল পাবলিশ করা হবে। এর পর বুকমার্ক করা হয় নাই এই পোস্টগুলোর সোশ্যাল বুকমার্ক শেষ করতে হবে।
এখন থেকে আমরা কি ওয়ার্ড টার্গেট করে আগাবো। নিজের কি ওয়ার্ড সহ অরগানিক র‍্যাঙ্কিং ইম্প্রুভ করার চেষ্টা করব। এই মুহূর্তে আমি হাই পি আর (২ থেকে ৭ অরজিনাল র‍্যাঙ্ক, রুট ডোমেইন র‍্যাঙ্ক না) ডু ফলো ব্যাকলিঙ্ক ক্রিয়েট করব। আউট বাউণ্ড লিঙ্ক ১০০ এর উপরে যাবেনা। এই ক্ষেত্রে আমি ব্লগ কমেন্ট করে ডু ফলো ব্যাকলিঙ্ক নিবো যেহেতু আমার কাছে ফ্রেশ লিস্ট আছে। খুব অল্প পরিশ্রমে পাওয়ারফুল ব্যাকলিঙ্ক। এঙ্কর টেক্সটে মেইন কি ওয়ার্ড সহ রিলেটেড কি ওয়ার্ড থাকবে। আজকে ২টা কি ওয়ার্ডের জন্য ২০টা করে ব্লগ কমেন্ট করা হবে। (এইটাতে কারো সমস্যা হলে নিচের পদ্ধতি ফলো করেন অথবা অন্য কোন ধরনের ব্যাকলিঙ্ক করেন যেমন আর্টিকেল ডিরেক্টরি সাবমিশন, ফোরাম পোস্টিং, ডিরেক্টরি সাবমিশন ইত্যাদি। তবে হাই পি আর আর ডু ফলো সাইট সিলেক্ট করা জরুরী।
Task Complete Confirmation:  Complete
Today Earn (With ScrSht):         2.88$
৬ষ্ঠ দিনঃ
আজকে মেইন কি ওয়ার্ডের জন্য আর ১টা পোস্টের জন্য ৩টা web2.0 ব্লগ তৈরি করা হবে। আর্টিকেল এ মেইন কি ওয়ার্ড এর পাশাপাশি সাব কি ওয়ার্ড থাকতে পারবে।
এই জায়গাতে এত হাই কোয়ালিটি আর্টিকেল আমার লাগবেনা বিভিন্ন সাইট থেকে আর্টিকেল স্ক্র্যাপ করা হবে আর তারপর একে হেভিলি স্পিন করা হবে। এইটা লক্ষ্য রাখব জাতে আর্টিকেল HUMAN READABILITY সম্পন্ন হয়।
          Task Complete Confirmation:  Complete

Today Earn (With ScrSht):          12.09$
৭ম দিনঃ
টারগেটেড কি ওয়ার্ড এর রিলেটেড কি ওয়ার্ড নিয়ে ব্লগে পোস্ট করা হবে।
যতটুকু ডিপ ইন্টারনাল লিঙ্কিং করতে হবে আর সেই ক্ষেত্রে লং টেইল রিলেটেড কিওয়ার্ড ভালো কাজে আসবে। আজকে আবার কিছু ব্লগ কমেন্ট করা হবে তবে ভিন্ন ডোমেইনে। আমি সব ক্ষেত্রে যথা সম্ভব ইউনিক আর হাই পেজ র‍্যাঙ্ক সাইটে লিঙ্ক বিল্ডিং করতে পেরেছি।
          Task Complete Confirmation:  Complete

Today Earn (With ScrSht):      0.88$ ( অফার অপটিমাইজেশনে কিছু প্রব্লেম হওয়াতে আরনিং ড্রপ করছে।)
আশা করছি খুব অল্প কয়েকদিনের মধ্যে থেকেই ভালো কিছু রেজাল্ট পাবো। না পেলেও সমস্যা নাই আমি চালিয়েই যাবো। সামনের সপ্তাহ থেকে ইউ টিউব ব্যবহার করা লাগতে পারে তবে এখনো শিউর না। এই কাজ গুলো ইচ্ছে করলে ২ দিনেই করা যায় কিন্তু আমার অন্যান্য কাজের কারনে আমাকে একটু বেশি সময় নিতে হছে। আপনারাও কেউ যদি শুরু করেন তাহলে কমেন্টে জানাবেন এতে অনেক প্রস্ন উঠে আসবে কিন্তু অবাঞ্ছিত কোন প্রস্ন না। যেহেতু এস ই ও নিয়ে কাজ করবেন তাই আগে গুগোলকে ব্যবহার করা শিখেন তারপর অন্য জায়গা। আর ১টা কথা পোস্টের কোথাও হয়ত ভুল থাকতে পারে হয়ত কিছু বাদ পরতে পারে। মনে এলে আপডেট করে দিব। আগামি এক সপ্তাহ এই পোস্তেই সকল কাজের আপডেট জানানো হবে।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:

  1. Did you know that you can earn dollars by locking special areas of your blog or site?
    Simply open an account with CPALead and run their content locking tool.

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.