Saturday, June 22, 2013

[ম্যাজিক] রুমাল কেটে আবার জোড়া লাগান

জাদুঃ

মন্চে জাদুকর এস পকেট থেকে একটা রুমাল বের করে । দর্শক দের বল্লোঃ আমি এই রুমালটা কেটে আবার জোড়া লাগিয়ে দিবো ।

আমরা অনেকেই ভাবি যে এটা নিশ্চয় মন্ত্র হবে । তাই আজ আমি ওই সব ভন্ড জাদুকরের মুখোশ খুলে দিলাম ।

উপকরন:

এই অবাক করা যাদুর খেলাটা দেখাতে হলে চাই একটা বারো ইন্চি সাইজের হলদে রং এর সিল্কের রুমাল । একই ধরনের হলদে সিল্কের একটা তিন ইন্চি সাইজের রুমাল অথবা কাপড় । আট ইন্চি লম্বা এবং এক ইন্চি ব্যাসযুক্ত একটা কাগজের টিউব । একটা ধারালো কাঁচি ।

প্রস্তুত প্রনালীঃ

যে কোন শক্ত ধরনের একটা কাগজ পাকিয়ে আট ইন্চি লম্বা এবং এক ইন্চি ব্যাসযুক্ত টিউবটি তৈরি করে নাও । টিউবটা তৈরি হওয়ার পর কাগজের খোলা দারটা আঠা দিয়ে জুড়ে নেবে । যাতে এটা খুলে না যায় । আঠা শুকিয়ে যাওয়ার পর একটা স্থায়ী টিউব তৈরি হয়ে গেলো ।

তিন ইন্চি সাইজের সিল্কের টুকরোটি টিউবের যে কোন একটা প্রান্তে দিয়ে ভেতরে ঢুকিয়ে রাখবে । যাতে বাইরে থেকে সেটা দেখতে পাওয়া না যায় । আবার খুব বেশি ভেতোরেও ঢুকিয়ে দেবে না । এমন জায়গায় সেটা থাকবে যাতে ইচ্ছামতো আঙ্গূল দিয়ে বার করে আনা চলে ।
এই কায়দা করা টিউব এবং কাঁচিটা থাকবে টেবিলের ওপর । বারো ইন্চি সাইজের রুমালটা ভাঁজ করে পকেটে রেখে দেবে ।

এখন তুমি খেলাটা দেখানোর জন্য প্রস্তুত ।
কৈশলঃ

১২ ইন্চির রুমালটা নিয়ে বলবেন এটা আমি কেটে ফেলবো । আবার জোড়া লাগিয়ে দিবো ।
হাতের রুমালটা টিউবের ভেতোরে প্রবেশ করান এবং এক অংশ বাহিরে রাখুন । আবার টিউবের অন্য প্রান্তে এর ভেতোরের আগের থেকে রেখে দেয়া রুমালের কিছু অংশ বের করে দেন ।

তাহলে দেখা যাবে যে টিউবের দু পাশে রুমালের ২ অংশ বের হয়ে আছে । এবার একটা ধারালো কাঁচি দিয়ে ঠিক মাঝ খান দিয়ে কেটে দিন । তাহলে টিউবটি দুখন্ড হয়ে যাবে ।

সবাই ভাববে সত্যি সত্যি রুমালটা কেটে গেছে । এবার রুমালটা জোডা লাগানোর পালাঃ
কাটা টিউবটা একসাথে ধরে রুমালের দু মাথা ভেতোরে রেখে দিন । এবার আগে থেকে রাখা ৩ ইন্চির রুমালটা বের করে সবাইকে দেখান যে রুমালটা ঠিকই আছে ।
নোটঃ
আমি প্রোফেশনাল কোন জাদুকর নয় । তাই নিজের ভাষায় লিখলাম । কারো বুঝতে সমস্যা হলে প্লিজ কমেন্ট করবেন ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.