Saturday, June 8, 2013

সহজেই ডাউনলোড করে নিন আপনার প্রয়োজনীয় সব ড্রাইভার

কিছু দিন যাবৎ আমার এক বন্ধুর লেপটপে সমস্যা হচ্ছিল । তাই সে নতুন করে Windows Setup দিতে চাইল কিন্তু সমস্যা হল ওর কাছে মাদারবোর্ডের সিডি নেই । 
সেটাপ দিলেতো সব ড্রাইভার পাবে না । তাই আমাকে বলল ড্রাইভার ডাউনলোড করে দিতে । তাই আমি একটু খোজাখোজি করে একটা দারুন সাইট পেলাম । সাইটটা হল Drivers.com । এখান থেকে আপনার প্রয়োজন অনুযায়ি যেকোন ড্রাইভার ডাউনলোড করতে পারবেন । এখান থেকে আপনার ড্রাইভারের কোন সমস্যা থাকলে তাও ফিক্স করে নিতে পারবেন । এই সাইটটা মাইক্রোসফট সার্টিফাইড পার্টনার । এখানে আপনি সকল প্রকার টপ ড্রাইভারস এর সমস্যার সমাধান কিভাবে করবেন সেই সাহায্যও পাবেন । এখানে ড্রাইভার্স ডাউনলোড করার সিস্টেমটাও সুন্দার । আপনি ডিভাস টাইপ বা আপনার ড্রাইভারের কোম্পানি অনুযায়ি আপনার প্রয়োজনীয় ড্রাইভার ডাউনলোড  করতে পারবেন । আর দেরি না করে এখনি ডাউনলোড করে নিন আপনার প্রয়োজনীয় ড্রাইভার গুলো ।
সাইট লিঙ্কঃ Drivers.com
এই পোস্টে আপনার একটু উপকার হলেই আমার লেখা সার্থক । ভাল লাগলে লাইক ও কমেন্ট করবেন আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন । আপনার মতামত জানাতে ভুলবেন না কিন্তু ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.