Wednesday, January 2, 2013

ফরেক্স ফোরাম পোষ্টিং করে ইনকাম করুন

আপানারা যারা অনলাইন থেকে ইনকাম করতে চান কিন্তু বিডিং এর ঝামেলায় যেতে চান না তাদের জন্য
ফরেক্স কমেন্ট হতে পারে ইনকাম এর একটি বড় মাধ্যম। এখানে আপনি প্রতি কমেন্ট পাবেন ২০ সেন্ট এবং এই ডলার কমেন্ট করার সাথে সাথে আপনার একাউন্টে জমা হবে। উল্লেখ্য এখানে যে ডলার জমা হয় তা আপনি শুধু মাত্র রিয়েল ফরেক্স মাকের্ট ইনভেষ্ট করতে ট্রড করতে পারবনে এবং আপনার যে প্রফিট হবে তা আপনি সেই ডলার তুলতে পারবেন।
আপনার টাকা ক্যাশ করবেন কিভাবে?
এখানে আপনি ২ টা কাজ করতে পারেন। ১. আপনি ট্রেড করতে পারেন অথবা আপনার ফোরামের জমা ডলার আপনি বিক্রি করে দিতে পারবেন তবে এক্ষেএে আপনি পার কমেন্ট হিসাবে টাকা পাবেন।
প্রশ্ন: ফরেক্স বোনাস কি?
উত্তর: মুলত এই সেবা প্রদান করছে  InstaForex কোম্পানি।  InstaForex কোম্পানি তাদের  প্রচারণার জন্য স্পন্সর করে এবং. এই প্রচারণার উদ্দেশ্য হল এখানে আপনি ডলার ইনভেষ্ট না করেও শুধুমাত্র একটি ফোরাম উন্নয়নে অবদান রাখার জন্য পার কমেন্ট/পোষ্ট এর জন্য বাস্তব ট্রেডিং বিনিয়োগ ছাড়া  বাস্তব টেড করতে পারবেন। বোনাস পোষ্টিং সম্পর্কে আরও জানার জন্য দেখুন
http://forum.mt5.com/showthread.php?499-Bonus-for-posting-regulations
প্রশ্ন: আমি কিভাবে আমার বোনাস আমি ভাঙ্গাতে পারব?
বোনাস এর জন্য আপনি InstaForex কোম্পানি একটি ট্রেডিং অ্যাকাউন্ট খুলুন এবং আপনার অ্যাকাউন্টের ফোরাম সাথে যুক্ত করতে হবে। বনাস ব্যলান্স আপনার একাউন্ট থাকা ব্যালেন্স পরের মাসের প্রথম সপ্তাহ সময় জমা করা হবে।
প্রশ্ন: আমার ট্রেডিং অ্যাকাউন্ট থেকে কি বোনাস আমি তুলতে পারব?
একটি: না, আপনি করতে পারেন না. শুধু মুনাফা আপনারা যে প্রফিট হবে তা আপনি তুলতে পারবেন।
প্রশ্ন: বোনাস ব্যালেন্স পাওয়ার জন্য আমার অ্যাকাউন্ট কি টাকা ডিপজিট করতে হবে ?
না, বোনাস পাবার জন্য কোন টাকা জমা রাখতে হবে না, তবে আপনি চাইলে ডিপোজিট করতে পারবেন। এটা অনুমোদিত.
প্রশ্ন:  বোনাস পরিমাণ কি?   বোনাস পরিমাণ কি কোন সেকশনে পোষ্ট করার উপর নির্ভর করে?
আপনার প্রতি পোষ্টেরে জন্য আপনি পাবেন 20 সেন্ট. তবে “ফ্রি ডায়লগ” অংশে 5 সেন্ট.
তবে “MT5-Forum Administrative Content”, “Advertisement” and “Forex Signals” sections কোন টাকা পাবেন না।
আমি আমার বোনাস টাকা অন্য একাউন্ট ট্রান্সফার করতে পারব?
না আপনি তা পারবেন না।
কিভাবে আমি আমার বোনাস ব্যালেন্স চেক করতে পারি?
আপনার কমেন্ট করলে ফোরামের বামে আপনার নামের নিচে আপনার ব্যালেন্স শো করবে অথবা ফলো করুন Enter your User CP, click option “Bonus for posting”.
আপনার কোয়ালিফাইড মেম্বার কিভাবে হবেন?
আপনার ১০ টি কমেন্ট এপোভ হলে আপনি কোয়ালিফাইড মেম্বার।
আমি Forex সম্পর্কে ভাল ধারনা নাই, তাহলে আমি কিভাবে কাজ করব বা কমেন্ট করব?
আপনি ইংরেজির জন্য  www.babypips.com/ অথবা বাংলায় bdpips.com/ ভাল করে পড়ুন যে কোন বিষয়ে কমেন্ট করতে পারবেন।
এক আইপি থেকে একধিক একাউন্ট খুলবেন না যদি খুলেন তাহলে কিন্ত দুইটা একাউন্টই ব্যান করে দিবে। প্রতিটা পোষ্ট সর্ব নিম্ন দেড় লাইনের করার চেষ্টা করবেন। কপিপেষ্ট করার চেষ্টা করবেন না।
এখন কাজ কিভাবে করবেন।
প্রথমে একাউন্ট করার জন্য নিচের ব্যনার ক্লিক করুন।
এখানে রেফারেল referral এর ঘরে আমার নাম লিখুন  rubelkhan
Forex Forum | Forex Trading Forums | MT5 Forum
এখন নিচেরে চিএের মত দেখুন রেজিষ্টার ক্লিক করুন
http://forum.mt5.com/index.php?referrerid=1242380এখন কিভাবে কমেন্ট করতে হবে আমার

ফরেক্স ফোরাম পোষ্টিং ভিডিও

আপনার একাউন্ট করতে বা কাজ করতে কোন সমস্যা হলে আমাকে মেইল করুন। rubelbd4@gmail.com

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি হেমা ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.