Monday, January 21, 2013

নিয়ে নিন বিজয় একাত্তর সফটওয়্যারটির Full Version

আজ আপনাদের জন্য নিয়ে এসেছি বিজয় একাত্তর সফটওয়্যারটি। এই সফটওয়্যারের সাহায্যে Unicode ভিত্তিক বাংলা লেখা লিখতে এবং টাইপ করতে পারবেন ।

আমরা সাধারণত অভ্র দিয়ে বাংলা লেখা লিখি
কিন্তু এখনো অনেকে বিজয় দিয়ে বাংলা লেখা লিখে থাকে । তাদের জন্যই বিজয় একাত্তর সফটওয়্যারটি নিয়ে আসা । আর এই বিজয় একাত্তর সফটওয়্যারটি Full Version এ আছে । প্রথমে বিজয় একাত্তর সফটওয়্যারটি ইনস্টল  করতে হবে । আর এই জন্য অবশ্যই আপনার কম্পিউটারে . NET FRAMEWRK 3.5 ইনস্টল করা থাকতে হবে এবং Keygen টি ওপেন করার জন্য .NET Framework Version 4 ইনস্টল করা থাকতে হবে । বিজয় একাত্তর  উইন্ডোজ সেভেন বা এইট এ ইনস্টল কোন ঝামেলা নেই । তবে এক্সপিতে ইনস্টলের ক্ষেত্রে আপনাকে মাইক্রোসফট এর .NET Framework Version 3.5 ইনস্টল করার আগে আপনার  কম্পিউটারে 2.5 মেগাবাইটের WindowsInstaller-KB893803-v2-x86 3.1.exe সফটওয়্যারটি ইনস্টল করতে হবে ।
তাহলে নিচের ডাউনলোড লিঙ্ক থেকে WindowsInstaller-KB893803-v2-x86 3.1.exe সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন ।
ডাউনলোড লিঙ্ক : --
http://adf.ly/HhCGS
নিচের ডাউনলোড লিঙ্ক থেকে .NET Framework Version 3.5 সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন ।
ডাউনলোড লিঙ্ক : --
http://adf.ly/HhCJD
নিচের ডাউনলোড লিঙ্ক থেকে .NET Framework Version 4 সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন ।
ডাউনলোড লিঙ্ক : --
http://adf.ly/HhCME
এবং নিচের ডাউনলোড লিঙ্ক থেকে বিজয় একাত্তর সফটওয়্যারটিকে ডাউনলোড করতে পারেন ।
ডাউনলোড লিঙ্কে যদি Password চাই তাহলে Password টি হল :  banglar hridoy

ডাউনলোড লিঙ্ক : --
http://adf.ly/HhCQE
তাহলে বিজয় একাত্তর ডাউনলোড করুন , Bijoy Ekattor ডাউনলোড করার পর বিজয় একাত্তর সফটওয়্যারটিকে UNZIP করুন ।  UNZIP করার SETUP এ ডোবল ক্লিক করুন , ডোবল ক্লিক পর কি ভাবে বিজয় একাত্তর ইনস্টল এবং কি ভাবে বিজয় একাত্তর অ্যাকক্টিভ করতে হবে তা নীচের চিত্রের সাহায্যে বর্ণনা করা হলো।
SETUP ওপেন করার পর এই WINDOW টি আসবে এবং Next ক্লিক করতে হবে ।

এর পর এই WINDOW টি এবং Next ক্লিক করতে হবে ।

এর পর এই WINDOW টি দুই বার আসবে এখানে কিছু করতে হবে না ।

এর পর এই WINDOW টি আসবে এবং Close এ ক্লিক করতে হবে ।

বিজয় একাত্তর সফটওয়্যারটি ইনস্টল হবার পর Bijoy Ekattor ওপেন করুন এবং ওপেন করার পর এই WINDOW টি আসবে এখান থেকে  Machine ID (LAN) টি Copy করতে হবে ।

Machine ID (LAN) টি Copy পর Keygen টি ওপেন করুন এবং Keygen টি ওপেন করার পর এই WINDOW টি আসবে এখানে Machine ID টির জাইগাই Machine ID টির (LAN) টির Passward টি Paste করতে হবে এবং Paste করার পর Generate Passward এ ক্লিক করতে হবে তাহলে Registration Form এর Passward টি পেয়ে যাবেন এবং Passward টি Copy করে নিতে হবে ।

Passward টি পেয়ে যাওয়ার পর Registration Form WINDOW টির জাইগাই যেখানে Passward লেখাটি থাকবে সেখানে Passward টি Paste করতে হবে এবং OK তে ক্লিক হবে তাহলে বিজয় একাত্তর সফটওয়্যারটি Full Version হয়ে যাবে।

টিউনটিতে যদি কোন ভুল হয়ে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন । এবং নিজ গুনে ক্ষমা করে দিবেন ।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

1 comments:

  1. Did you know that you can create short links with LinkShrink and receive money from every visit to your short links.

    ReplyDelete

 

Copyright @ 2013 Make Money Online Free.