Thursday, January 3, 2013

নিয়ে নিন আপনার যে কোন সফটওয়্যারের সিরিয়ার নাম্বার!!

কেমন আছেন সবাই? আশা করি মহান তায়ালার রহমতে খুব ভাল আছেন। ভাল থাকবেন ও আপনার পাশের লোকটিকে ভাল রাখবেন। আজ আপনাদের সাথে আমার প্রথম পোষ্ট এ শেয়ার করব সিরিয়াল নাম্বার পাওয়ার উপায় নিয়ে।
আমরা সবাই বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করি। কিছু কিছু সফটওয়্যার সিরিয়াল কি চায়, আবার কিছু কিছু চায় না। আবার দেখা যায় কিছু কিছু সফটওয়্যারের ট্রায়াল ভার্সন আছে আপনার কাছে, কিন্তু নেই তার সিরিয়াল কী। এখন তো তাহলে মহা সমস্যা। সিরিয়াল কী ছাড়া তো কাজ করা যাচ্ছে না। তাহলে উপায়? উপায় অবশ্যই আছে। আপনার এই সমস্যার সমাধান দিচ্ছে বিশ্ব বিখ্যাত সার্চ ইঞ্জিন গুগল। গুগল আপনাকে দিচ্ছে যে কোন সফটওয়্যারের সিরিয়াল কি একদম ফ্রি ফ্রি ফ্রি। ফলে আপনি খুব সহজেই পেয়ে যাচ্ছে আপনার কাঙ্খিত সফটওয়্যারের সিরিয়াল। আর আপনাকে কষ্ট করতে হবে না সিরিয়াল কী এর জন্য। এবার ভুলে যান আপনার সিরিয়াল কী, কীজেন, প্যাচ, ক্রাক ইত্যাদি। এবার চলুন সিরিয়াল কী, কীজেন, প্যাচ, ক্রাক এর জন্য চলে যাই গুগলে।

  • প্রথমে গুগল সার্চে যান।
  • সার্চ বক্সে নিচের কোডটি লিখে এন্টার করুনঃ 94FBR
  • এবার সার্চ বক্সে আপনার কাঙ্খিত সফটওয়্যারের নাম ও এক স্পেস রেখে 94FBR লিখে সার্চ দিন। যেমন- Office 94FBR
  • দেখবেন আপনার সফটওয়্যারটির সিরিয়াল কী, কীজেন, প্যাচ, ক্রাক চলে এসেছে।
  • তবে এটি একটি সাধারণ টিপস এই আর কি।
সবাইকে অনেক ধন্যবাদ,

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.