Friday, January 25, 2013

ব্লগিংকে নিন আপনার পেশা হিসেবে।

শুরুতেই আপনাদের জানাচ্ছি ব্লগিং জগতের শুভেচ্ছা এবং টিউনারপেজকে জানাচ্ছি ধন্যবাদ।
আমার ব্লগিং জীবনের সুত্রপাত এই টিউনারপেজ থেকেই। আমি ব্লগিং সম্পরকে কিছুই জানতাম না, কিন্তু আজ আমি সফল। বাংলাদেশের প্রেক্ষাপটে ব্লগিং এর সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে। এটা অনস্বীকার্য যে, প্রত্যেকটা ফ্রিলেঞ্ছার এর জীবন শুরু হয় ব্লগিং দিয়েই। তাই আজ আপনাদের ব্লগিং সম্পরকে কিছু বলব।

ব্লগিং কি?

ব্লগিং হল এমন একটি বিষয় যা ভাল লেখা-লেখি করতে পারলেই আয়ত্ত করা সম্ভব। আর ব্লগিং জগতে রয়েছে আয়ের এক বিশাল সুযোগ। আপনি আপনার জীবন পরিবর্তন করতে পারবেন মাত্র একটি ব্লগ দিয়েই। ব্লগ অনলাইন ইনকামের তুলনামুলুক ভাবে সবচেয়ে সহজ উপায়।

                                                  blog-icon

ব্লগ থেকে আয়ঃ

ব্লগ থেকে আয়ের রয়েছে এক বিশার সুযোগ। যেমন ধরি সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলের এডসেন্স। বর্তমানে ব্লগারদের সবচেয়ে প্রিয় মাধ্যম এটি। এর মাধ্যমে আপনি পেতে পারেন হাজার হাজার $ । । বাংলাদেশের এমন ব্লগার আছেন যারা মাসে ২ থেকে ৩ হাজার $ আয় করে থাকেন।

আপনি কেন পিছিয়ে পরবেন?

সবাই যখন আয় করছে আপনি কেন পিছিয়ে পরবেন? ব্লগিং এমন একটি পেশা, যেখানে আপনার অনেক বেশি জ্ঞানের প্রয়োজন নেই। আপনি যদি একটু লেখা-লেখি করতে পারেন তাহলেই আপনি সাফল্য পেতে পারেন।

যেভাবে শুরু করবেনঃ

ব্লগিং এর জন্য প্রথমেই কোন ইনভেস্ট এর প্রয়োজন নেই। আপনি Blogger.com থেকেই বিনামূল্যে আপনার ব্লগিং জীবন শুরু করতে পারবেন।

কি জানতে হবে?

ব্লগিং এর জন্য আহামরি কিছু জানার প্রয়োজন নেই। ইন্টারনেটে ব্লগিং সম্পরকে প্রচুর তথ্য আছে। সেখান থেকে আপনি আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন। আর আপনাকে জানতে হবে আপনি কি বিষয়ে ভাল জানেন। আপনি যেটা ভাল জানেন সেটা নিয়েই ব্লগিং শুরু করুন। একদিন নিশ্চয়ই সাফল্য পাবেন।

ব্লগারদের করনিয়ঃ

আপনি কি একজন সফল ব্লগার?
আপনি কি চান না যে আপনার জন্য একটি পরিবারে সচ্ছলতা আসুক। তাই যদি চান, আপনি যা জানেন তা সবার কাছে বিলিয়ে দিন। আপনার আয় কিন্তু কেউ কোনোদিন কেড়ে নিতে পারবে না। তাই ব্লগারদের অনুরধ করব, নিজেকে স্বার্থপর হিসেবে না দেখে নিজেকে শিক্ষক হিসেবে দেখুন।

আমি নতুন ব্লগারদের কথা চিন্তা করে একটি টেকনোলজি সাইট খুলেছি। ওয়েভ সাইটটিতে যদি ঘুরে আসতে চান তাহলে web trick 24 এ ক্লিক করুন।

                                           Web Trick 24

আশা করি সাইটটির সাথে আপনারা থাকবেন এবং সাইট এর ভাল মন্দ সম্পর্কে আমাকে জানাবেন।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.