Monday, January 28, 2013

খুব সহজেই আপনার সাইটের ভিজিটর বাড়ান। (পরীক্ষিত)

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আজ একটি অন্য রকম টিউন করলাম। আমাদের অনেকেরই ব্যাক্তিগত বা বিজনেস ওয়েব সাইট আছে। কিন্তু ভিজিটর কিভাবে বড়াতে হবে সে জন্য অনেকে অনেক কিছু করেছি। আজ আমি যে কয়টি লিংক দিলাম তার সব কয়টিই উপকারী। এটা আমি নিজে পরিক্ষা করে দেখেছি। আশা করি একটু হলেও উপকার পাবেন। আমি একটা লিংকের উদাহরন দিলাম। প্রত্যেকটা সাইটেই ক্যাটাগরী দেওয়া আছে। সে অনুযায়ী চেষ্টা করবেন। আশা করি ফল পাবেন।
http://www.freeadposting.com
http://www.classifiedsforfree.com
http://www.lookforad.com
http://www.adpost.com
http://www.webcosmo.com
http://www.freeadlists.com
http://www.adparadise.com
http://www.inetgiant.com
অথবা ফ্রি এ্যাড পোষ্টিং লিখে গুগোলে সার্চ দিন।
আসলে এই খানে এ্যাড-পোষ্টটিং করা খুবই সোজা
আসুন দেখি কিভাবে এই সহজ কাজটি করা যায়।
মনে করুন http://www.freeadposting.com এই সাইটে আপনার এ্যাড দিবেন তাহলে এই সাইটে প্রবেশ করুন । প্রত্যেকটা ওয়েব সাইটেই ক্যাটেগরী দেওয়া আছে আপনি এই খান থেকে Software , Personals Miscellaneous , Miscellaneous , Business ,opportunities ইত্যাদি।
আমি এইখানে Personals Miscellaneous এ্যাড দিব তাহলে উপরের মেনু থেকে Post Ad ক্লিক করুন এখানে বিভিন্ন ক্যাটেগরী থেকে আমি Personals Miscellaneous বেছে নিলাম ,এখন এখানে বিস্তারিত লিখতে হবে। যেরকম

প্রয়োজনীয় তথ্য লিখে সাবমিটে ক্লিক করুন। [ বিঃদ্রঃ আপনি এখানে ইমেজ যোগ করতে পারেন ]
এখন সাকসেস ম্যাসেজ দিবে ,এবং এর সাথে এ্যাড এর একটি আইডি দিবে আপনি এটিকে সংরক্ষন করে রাখবেন যাতে পরবর্তীতে এটিকে ইডিট বা ডিলেট দিতে পারবেন এটি করতে উপরের মেনু থেকে Edit Ad ক্লিক করুন এবং এ্যাড এর আইডি পাসওয়ার্ড দিয়ে লগিন করুন প্রয়োজন অনুযায়ী সম্পাদন করুন। ব্যাস হয়ে গেল এই ভাবে অন্য সাইটেও এ্যাড দিতে পারবেন
পারলে মন্তব্য করুন না পারলেও আমাকে মন্তব্য করুন

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.