Wednesday, January 2, 2013

ইংরেজি না জেনেও আরটিকেল রিরাইট করুন খুব সহজেই

আমরা অনেকেই ইংরেজিতে তেম দক্ষ নই। আরটিকেল লেখা ফ্রিল্যাসিং জগতে এক নতুন দিগন্ত। আরটিকেল লিখে আমরা আমরা ভাল টাকা ইনকামও করতে পারি। এমনকি যাদের ইংরেজি ব্লগ আছে তাদের জন্যও আরটিকেল লেখা একটি চেলেন্জ। ইংরেজিতে  ভাল দক্ষতা অর্জনের আগ পর্যন্ত আমরা নিচের পদ্ধতিতে আরটিকেল রিরাইট করতে পারিঃ
প্রথমে এখানে যান Click Here
যে আরটিকেলটি রিরাইট করবেন তা পেস্ট করুন।
article 1
এবার Next Button চাপুন।
article 2
এখন দেখবেন আপনার আটিকেলটি রিরাইট হচ্ছে। সম্পূর্ন আটিকেলটি রিরাইট হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। আটিকেলটি রিরাইট হয়ে গেলে Next Button চাপুন বা আবার আটিকেলটি রিরাইট করতে চাইলে Rewrite Again এ চাপুন ।
article 3
Next Button চাপলেই আপনার সম্পূর্ন আটিকেলটি রিরাইট হয়ে গেছে।
এবার সম্পূর্ন আটিকেলটি word এ কপিপেস্ট করুন। কোন grammatical বা spelling  ভূল হলে ঠিক করে নিন। এবার কপিপেস্ট পরীক্ষা করুন।
article 4
কপিপেস্ট পরীক্ষা করার জন্য check for plagiarism এ ক্লিক করুন। নতু একটি টেব ওপেন হবে। সেখানে দেখবেন আপনার লেখাটি 100% ইউনিক কিনা।  যেসব জায়গায় ইউনিক না দেখাবে তা আবার রিরাইট করুন বা ওই অংশ বাদ নিন।
article 5
আপনারা সময় পেলে আমার ব্লগটি Click Here ঘুরে আসতে পারেন।
যারা গুগল এডসেন্স ব্যবহার করেন বা যারা গুগল এডসেন্স সম্পর্কে জানেন আদের কাছে অনুরোধ, দয়া করে আমাকে জানাবেন কি যে, আমার এই সাইটটি কি গুগল এডসেন্স এর জন্য উপযুক্ত।

Unknown

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation.

0 comments:

Post a Comment

 

Copyright @ 2013 Make Money Online Free.